Ameesha Patel

পাকিস্তানি অভিনেতার সঙ্গে নাচে-গানে মাতলেন আমিশা! বাহরাইনের আদুরে ভিডিয়োয় মজেছে বলিউড

পাক অভিনেতা ইমরান আব্বাসকে আমিশা পটেলের ঘনিষ্ঠ বন্ধু বলে দাবি করেন অনেকে। বাহরাইনে সম্প্রতি দুই বন্ধুর দেখা হয়েছে। সেখানেই এই ভিডিয়োটি তৈরি করেছেন তাঁরা। যা নিয়ে চর্চা শুরু হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ১৯:৩৩
Share:

পাকিস্তানি বন্ধুর সঙ্গে আমিশার নাচ। —ফাইল ছবি

পাকিস্তানি অভিনেতার সঙ্গে নাচে-গানে মেতে উঠলেন আমিশা পটেল। বাহরাইন থেকে পোস্ট করলেন আদুরে ভিডিয়ো। ভারতীয় অভিনেত্রী এবং পাক অভিনেতার এমন রোম্যান্স নিয়ে চর্চা শুরু হয়েছে নেটমাধ্যমে। ৪৬ বছরের আমিশার সেই নাচ দেখে ভক্তরাও আপ্লুত।

Advertisement

পাকিস্তানের অভিনেতা ইমরান আব্বাসকে আমিশা পটেলের ঘনিষ্ঠ বন্ধু বলে দাবি করেন অনেকে। বাহরাইনে সম্প্রতি দুই বন্ধুর দেখা হয়েছে। তার পরেই এই ভিডিয়োটি তৈরি করেছেন তাঁরা। ইনস্টাগ্রামে ভিডিয়োটি পোস্ট করে আমিশা লিখেছেন, ‘গত সপ্তাহে বাহরাইনে আমার সুপারস্টার বন্ধু ইমরান আব্বাসের সঙ্গে দারুণ মজা করলাম। ‘ক্রান্তি’ ছবির গানে নেচেছি আমরা। এটা আমার অন্যতম প্রিয় গান।’

আমিশা, ববি দেওল অভিনীত ‘ক্রান্তি’ ছবির ‘দিল মে দরদ সা জাগা হ্যায়’ গানটি এক সময় বেশ জনপ্রিয় হয়েছিল। সেই গানের সঙ্গেই ইমরান-আমিশাকে নাচতে দেখা গিয়েছে। তাঁদের মধুর রসায়নে মজেছেন অনুরাগীরা।

Advertisement

আমিশার পোস্ট করা ভিডিয়োটির নীচে মন্তব্য করেছেন বন্ধু ইমরান। তিনি লিখেছেন, ‘এই ভিডিয়োটা রেকর্ড করে খুব মজা পেয়েছি। এটা আমারও খুব প্রিয় একটা গান। আশা করছি, আবার শীঘ্রই আমাদের দেখা হবে।’

‘গদর: এক প্রেম কথা’-র দ্বিতীয় পর্বের জন্য সানি দেওলের সঙ্গে এখন শ্যুটিংয়ে ব্যস্ত আমিশা। ২০ বছর পর আবার এক সঙ্গে কাজ করছেন দুই তারকা। অনিল শর্মার পরিচালনায় গত বছর অক্টেবরে ‘গদর ২’-এর শ্যুটিং শুরু হয়েছে।

অন্য দিকে, বিপাশা বসুর বিপরীতে ‘ক্রিচার’ ছবির হাত ধরে বলিউডে পা রেখেছিলেন পাক অভিনেতা ইমরান আব্বাস। পরে কর্ণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে একটি ছোট চরিত্রেও দেখা গিয়েছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন