Entertainment News

কেআরকে’র টিপ্পনি, অভিযুক্ত ‘রইস’

‘রইস’ নিয়ে শাহরুখের ফ্যানকুলের উন্মাদনার বিরাম নেই। আর সেই উন্মাদনা বাড়িয়ে দিচ্ছেন খোদ কিঙ্গ খান নিজেই। ছবি মুক্তির দিন যত এগিয়ে আসছে, একের পর এক ব্রহ্মাস্ত্র বের করছেন তাঁর ঝুলি থেকে। নতুন বছরের শুরুতেই ‘রইস’-এর দুটি পোস্টার মুক্তি পেল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০১৭ ১১:৩৭
Share:

‘রইস’ নিয়ে শাহরুখের ফ্যানকুলের উন্মাদনার বিরাম নেই। আর সেই উন্মাদনা বাড়িয়ে দিচ্ছেন খোদ কিঙ্গ খান নিজেই। ছবি মুক্তির দিন যত এগিয়ে আসছে, একের পর এক ব্রহ্মাস্ত্র বের করছেন তাঁর ঝুলি থেকে। নতুন বছরের শুরুতেই ‘রইস’-এর দুটি পোস্টার মুক্তি পেল। টুইটারেই পোস্ট করলেন খান। আর তার কদিন বাদেই রিলিজ হল ‘রইস’র দ্বিতীয় গানের ভিডিও। ‘জালিমা’। মুক্তি পেতেই চড় চড় করে বেড়ে চলল ভিউয়ারশিপ। এখন তা প্রায় তিরিশ লক্ষের কাছাকাছি। সবই ঠিক চলছিল। হঠাত্ই সমালোচক কমল আর খান ক্ষেপে উঠলেন। টুইটারে পোস্টও করে ফেললেন তাঁর রাগের কারণ।
তিনি জানালেন, ‘রইস’-এর ‘জালিমা’ গানটির গীতিকার অমিতাভ ভট্টাচার্য নাকি গানের কথা হুবহু টুকেছেন। তাও আবার তাঁরই অভিনীত সিনেমা ‘সিতম’ থেকে। তাঁর কথায়, ‘‘আমি তোমার সিনেমা প্রচার করার জন্য তোমার বিরুদ্ধে কেন মামলা করব না।’’
আগেও কেআরকের নাম যুক্তিহীন মন্তব্যের জন্য উঠে এসেছে। তাই কেআরকে’র এই উক্তিতে ‘রইস’ টিমের কেউই কোন প্রতিক্রিয়া দেননি।

Advertisement

আরও পড়ুন, ২০১৬-এ কোন হিরো কত আয় দিলেন বলিউড বক্স অফিসে

‘জালিমা’ গানটি গেয়েছেন অরিজিত্ সিংহ ও হর্ষদীপ কৌর। সুর দিয়েছেন রাম সম্পথ। ‘রইস’ পরিচালনা করেছেন রাহুল ঢোলাকিয়া। ছবিতে এসআরকে ছাড়াও রয়েছেন পাক অভিনেত্রী মাহিরা খান এবং নাওয়াজউদ্দিন। ‘রইস’ মুক্তি পাবে আগামী ২৫ জানুয়ারি।

Advertisement

এই সেই টুইট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন