Mithai

TRP rating: ‘মিঠাই’-এর আসন টলোমলো! দেবশ্রীর দাপটে তৃতীয় ‘সর্বজয়া’

হালফিলের স্বাস্থ্য সচেতন বাঙালির কি তবে মিষ্টান্নে অরুচি জন্মাল? চার্ট বলছে মারাত্মক কিছু নয়, উনিশ-বিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২১ ১৭:২৬
Share:

মিঠাইকে টক্কর দিচ্ছে সর্বজয়া।

চূড়ান্ত ওলোট-পালট সপ্তাহ! রুদ্ধশ্বাস অপেক্ষার পর বৃহস্পতিবার সামনে আসা ছোট পর্দার রেটিং চার্ট বলছে, নম্বর কমেছে ‘মিঠাই’-এর। ‘সর্বজয়া’-র হাত ধরে আক্ষরিক অর্থেই সবাইকে জয় করেছেন দেবশ্রী রায়। ‘অপরাজিতা অপু’ তার পুরনো জায়গাতেই। অনেকটা পিছিয়ে গিয়ে বহু দিন পরে প্রথম পাঁচে নেই ‘খড়কুটো’।

Advertisement

হালফিলের স্বাস্থ্য সচেতন বাঙালির কি তবে মিষ্টান্নে অরুচি জন্মাল? চার্ট বলছে মারাত্মক কিছু নয়, উনিশ-বিশ। টিআরপি অনুযায়ী, .৭ নম্বর কম পেয়েছে ‘মিঠাই’। গত বার সে পেয়েছিল ১১.৭। এ বার ১১। ধারাবাহিকতা ধরে রেখে জি বাংলার এই ধারাবাহিক চলতি সপ্তাহেও ‘বাংলা সেরা’। ৯ পেয়ে দ্বিতীয় ‘অপরাজিতা অপু’। ১০ বছর অভিনয় থেকে দূরে থাকার পরেও দেবশ্রী যে প্রাসঙ্গিক, প্রমাণ করে দিয়েছেন ধারাবাহিক ‘সর্বজয়া’ দিয়ে। প্রথম সপ্তাহতেই ৮.৫ পেয়ে তৃতীয় এই ধারাবাহিক! ৭.৯, ৭.৮ পেয়ে যথাক্রমে চতুর্থ এবং পঞ্চম ‘যমুনা ঢাকি’, ‘কৃষ্ণকলি’।

চলতি সপ্তাহে চ্যানেলের নম্বরেও বড় ফারাক। জি বাংলার মোট নম্বর ৬৬৯। স্টার জলসা পেয়েছে ৬০৯। ধারাবাহিকের সার্বিক ভাল ফল রেটিং চার্টে এগিয়ে আসতে সাহায্য করেছে জি বাংলাকে। এ বারের তালিকার প্রথম পাঁচ এই চ্যানেলের দখলে। বাকিরা কে কোথায়? চোখ রাখুন চার্টে—

Advertisement

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন