Entertainment News

কার ছবি দিয়ে কামব্যাক করছেন ঐশ্বর্যা-অভিষেক?

কবি সাহির লুধিয়ানভির বায়োপিক তৈরি করছেন সঞ্জয়। কিন্তু তার কাস্ট নিয়ে বহুদিন ধরে জল্পনা ছিল। শোনা যাচ্ছে, এই ছবিতেই জুটি বাঁধবেন অভিষেক-ঐশ্বর্যা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০১৯ ১৪:৫০
Share:

দম্পতি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

ঐশ্বর্যা রাই বচ্চন এবং অভিষেক বচ্চনকে অনেক দিন ধরেই এক সঙ্গে অনস্ক্রিন দেখতে চাইছেন দর্শক। অনুরাগ কাশ্যপের প্রোডাকশনের ‘গুলাব জামুন’-এ সে সম্ভাবনা তৈরি হলেও শেষ পর্যন্ত সে ছবিতে অভিনয় করছেন না দম্পতি। কিন্তু সঞ্জয় লীলা ভন্সালির হাত ধরে ফের সেই সম্ভাবনা তৈরি হয়েছে ইন্ডাস্ট্রিতে।

Advertisement

কবি সাহির লুধিয়ানভির বায়োপিক তৈরি করছেন সঞ্জয়। কিন্তু তার কাস্ট নিয়ে বহুদিন ধরে জল্পনা ছিল। শোনা যাচ্ছে, এই ছবিতেই জুটি বাঁধবেন অভিষেক-ঐশ্বর্যা। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি এই জুটি। তবে ঐশ্বর্যা জানিয়েছেন, খুব ইন্টারেস্টিং প্রজেক্ট শুরু করতে চলেছেন। স্ক্রিপ্ট তাঁর এবং অভিষেকের ভাল লেগেছে।

‘গুলাব জামুন’-এ কেন অভিনয় করলেন না এই জুটি? ইন্ডাস্ট্রি সূত্রে খবর, দম্পতি মনে করছেন, অনস্ক্রিন প্রেমিক-প্রেমিকা হিসেবে তাঁদের আর দেখতে পছন্দ করবেন না দর্শক। সে কারণেই প্রেমের সম্পর্কের বাইরে অন্য কোনও চরিত্র পেলে ফের এক সঙ্গে অভিনয় করতে রাজি তাঁরা।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

প্রায় ন’বছর আগে ‘রাবণ’-এ শেষ বার স্ক্রিন শেয়ার করেছিলেন এই জুটি। আবার কবে বড়পর্দায় এক সঙ্গে অভিনয় করবেন দম্পতি, তার অপেক্ষায় রয়েছেন সিনেপ্রেমীরা।

আরও পড়ুন, সীমান্ত পরিস্থিতি নিয়ে মুখ খুললেন পাক অভিনেত্রী মাহিরা, বীণা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন