Entertainment News

ব্র্যাড পিটের সঙ্গে ‘ট্রয়’-এর অফার ফিরিয়ে দিয়েছিলেন ঐশ্বর্যা!

সূত্রের খবর, ‘ট্রয়’-এর চিত্রনাট্য খুবই পছন্দ হয়েছিল ঐশ্বর্যার। ব্রিসেইসের চরিত্রে অভিনয় করার অফার পেয়েছিলেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০১৯ ১৪:১৫
Share:

কেন অফার ফিরিয়ে দিয়েছিলেন নায়িকা?

প্রিয়ঙ্কা চোপড়া হোন বা দীপিকা পাড়ুকোন— ইদানীং বলিউড থেকে নায়িকাদের হলিউড যাত্রা নিয়ে প্রচুর আলোচনা হয় ইন্ডাস্ট্রিতে। কিন্তু তার অনেক আগেই এই পথে হেঁটেছেন ঐশ্বর্যা রাই বচ্চন। ২০০৪-এ ‘ব্রাইড অ্যান্ড প্রেজুডিস’ দিয়ে হলিউডে ডেবিউ করেছেন তিনি। কিন্তু তারও আগে নাকি ব্র্যাড পিটের সঙ্গে ‘ট্রয়’-এ অভিনয় করার সুযোগ এসেছিল ঐশ্বর্যার। তবে সে অফার তিনি ফিরিয়ে দিয়েছিলেন! কিন্তু কেন?

Advertisement

সূত্রের খবর, ‘ট্রয়’-এর চিত্রনাট্য খুবই পছন্দ হয়েছিল ঐশ্বর্যার। ব্রিসেইসের চরিত্রে অভিনয় করার অফার পেয়েছিলেন তিনি। কিন্তু বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যের কথা ছিল সেখানে। ক্যামেরার সামনে ঘনিষ্ঠ দৃশ্যের শুটিংয়ে সে সময় স্বচ্ছন্দ ছিলেন না নায়িকা। সে কারণেই ব্র্যাড পিটের সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ এলেও তা ফিরিয়ে দিয়েছিলেন। পরে সে চরিত্রে অভিনয় করেন রোজ ব্রায়ান।

ঐশ্বর্যার ঘনিষ্ঠরা মনে করেন, সে সময় ‘ট্রয়’-এ অভিনয় করলে এতদিনে তাঁর কেরিয়ারগ্রাফ অনেকটাই অন্যরকম হত। বলিউড তো বটেই, হলিউডেও বেশ কিছু অন্যরকম প্রজেক্টে দেখা যেত নায়িকাকে। কিন্তু অনস্ক্রিন ঘনিষ্ঠতা নিয়ে আপত্তির কারণে তা আর সম্ভব হয়নি।

Advertisement

আরও পড়ুন, বিবাহবার্ষিকীতে ব্যক্তিগত ছবি পোস্ট করলেন শ্রেয়া

(শাহরুখ, আমির, সলমান না অক্ষয়। কে করছেন বক্স অফিসে রাজ? দেখে নিন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন