Entertainment News

অভিষেকের জন্মদিন, বিশেষ ভাবে উইশ করলেন ঐশ্বর্যা

২০০৭-এ বিয়ে করেছিলেন অভিষেক-ঐশ্বর্যা। তার পর থেকেই অভিষেকের জন্মদিনের জন্য স্পেশ্যাল আয়োজন করেন নায়িকা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০১৯ ১৩:২৫
Share:

দম্পতি।

অভিষেক বচ্চন আজ বার্থ ডে বয়। জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় বহু তারকা তাঁকে উইশ করছেন। বাবা অমিতাভ বচ্চন, দিদি শ্বেতা বচ্চনও জন্মদিনে বার্তা দিয়েছেন তাঁকে। কিন্তু সেরা উইশ এল সম্ভবত ঐশ্বর্যা রাই বচ্চনের কাছ থেকে। অভিষেকের একটি ছোট বয়সের ছবি শেয়ার করেছেন নায়িকা। সঙ্গে তাঁর এবং অভিষেকেরও একটি ছবি দিয়েছেন। ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাপি বার্থ ডে বেবি…।’

Advertisement

২০০৭-এ বিয়ে করেছিলেন অভিষেক-ঐশ্বর্যা। তার পর থেকেই অভিষেকের জন্মদিনের জন্য স্পেশ্যাল আয়োজন করেন নায়িকা। ২০১১-এ আরাধ্যা এসেছে দম্পতির জীবনে। পাঁচ বছর বয়স থেকেই বাবার জন্মদিনে কার্ড তৈরি করে গিফট দেয় আরাধ্যা। ফলে বচ্চন পরিবারে আজ সেলিব্রেশনের মুড।

কাজের ক্ষেত্রে ‘গুলাব জামুন’ দিয়ে অনস্ক্রিন কামব্যাকের কথা ছিল দম্পতির। কিন্তু তাঁরা মনে করেন, প্রেমিক-প্রেমিকা হিসেবে আর দর্শক তাঁদের দেখতে চান না। সে কারণেই ওই ছবি থেকে সরে গিয়েছেন তাঁরা। ফের কবে তাঁদের একসঙ্গে অনস্ক্রিন দেখা যাবে সে অপেক্ষায় রয়েছেন সিনেপ্রেমীরা।

Advertisement

আরও পড়ুন, তৈমুরের জন্য আমার ওপর রেগে যায় সইফ, বলছেন করিনা

🥰 😘 💖✨🤗💝⭐️

(_)

🥰 😘 💖✨🤗💝⭐️

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন