Akshay Kumar

অক্ষয়-ভূমির ‘টয়লেট এক প্রেমকথা’র শুটিং শেষ

বেশ কিছু দিন ধরেই এই ছবি নিয়ে গুঞ্জন চলছিল। ছবির নাম ‘টয়লেট এক প্রেমকথা’। এক দিকে নতুন যেমন নয়া রূপে দেখা যাবে অভিনেতা অক্ষয় কুমারকে, ঠিক তেমনই ‘দম লাগাকে হাইসা’র পরে এই ছবিতে কামব্যাক করছেন ভূমি পেদনেকর।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০১৭ ১২:০৫
Share:

ছবি সৌজন্যে: টুইটার।

বেশ কিছু দিন ধরেই এই ছবি নিয়ে গুঞ্জন চলছিল। ছবির নাম ‘টয়লেট এক প্রেমকথা’। এক দিকে নতুন যেমন নয়া রূপে দেখা যাবে অভিনেতা অক্ষয় কুমারকে, ঠিক তেমনই ‘দম লাগাকে হাইসা’র পরে এই ছবিতে কামব্যাক করছেন ভূমি পেদনেকর। শুটিং শেষে নতুন ছবির একটি ছবিও টুইটারে পোস্ট করেছেন অক্ষয় কুমার।

Advertisement

আগ্রাতে ‘টয়লেট এক প্রেমকথা’র শুটিং হয়েছিল। ছবিটি পরিচালনা করেছেন নারায়ণ সিংহ। টুইটারে ছবি পোস্ট করে অক্ষয় কুমার লিখেছেন, ‘২ জুন কেশব এবং জয়া টয়লেট এক প্রেমকথার মতো অনন্য এক প্রেম কাহিনি নিয়ে হাজির হবে।’

‘টয়লেট এক প্রেমকথা’র নবদম্পতি কেশব এবং জয়া

Advertisement

নববধূর সাজে লাল রঙের লেহেঙ্গা এবং অলঙ্কারে ২৭ বছরের ভূমিকে কিছুটা ‘দম লাগাকে হাইসা’র মতোই দেখাচ্ছে। তফাৎ শুধু অভিনেত্রীর চেহারায়। অন্য দিকে, ‘সুটেড বুটেড’ বরের ভূমিকায় অন্য রকম লুকে হাজির অক্ষয় কুমার। এই প্রথম অক্ষয়-ভূমিকে একসঙ্গে দেখা যাবে জুটি হিসাবে।

আরও পড়ুন- ভূত হয়ে সূর্যকে তাড়া করছেন অনুষ্কা

পরিচালকের এটিই প্রথম ছবি। আগামী ২ জুন মুক্তি পাবে ‘টয়লেট এক প্রেমকথা’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন