Bollywood

'বেল বটম'-এর শুটিং শেষে অন্য লুকে ধরা দিলেন অক্ষয়-বাণী

থ্রিলার ছবির শুটিং শেষে পাপারাৎজিদের ক্যামেরায় রেট্রো মেজাজে ধরা দিলেন অক্ষয় কুমার এবং বাণী কপূর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২০ ২০:৩৬
Share:

মুক্তির অপেক্ষায় ‘বেল বটম’।

‘বেল বটম’-এর শুটিং শেষ করে দেশে ফিরলেন অক্ষয় কুমার এবং বাণী কপূর। সঙ্গে নিয়ে ফিরলেন এক রাশ নস্টালজিয়া। মুম্বই এয়ারপোর্টে একসঙ্গে দেখা গেল তাঁদের। দু’জনের মুখেই লেগেছিল হাসির রেশ। সাদা শার্টে নজর কাড়ছেন বাণী, অন্যদিকে কালো টি-শার্টের উপর লম্বা অফ হোয়াইট জ্যাকেট চড়িয়ে কেতা দুরস্ত অক্ষয়। কিন্তু স্পটলাইট কাড়ল তাঁদের বেল বটম প্যান্ট। এক লহমায় ফিরিয়ে আনল হারিয়ে যাওয়া সাদা-কালো দিনের স্মৃতি।

Advertisement

৬০-এর দশকে এই বেল বটমসই ছিল প্রত্যেক ফ্যাশন প্রেমীর স্বপ্ন। সেই স্টাইল স্টেটমেন্টকেই আরও একবার জীবন্ত করে তুললেন দুই তারকা। থ্রিলার ছবির শুটিং শেষে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা দিলেন রেট্রো মেজাজে।

আরও পড়ুন: বয়ফ্রেন্ড ভিকির সঙ্গে আদরের ছবি পোস্ট করে ট্রোলড অঙ্কিতা!

Advertisement

সাদা শার্টে বাণী, অন্যদিকে কালো টি-শার্টের উপর লম্বা অফ হোয়াইট জ্যাকেট নজর কাড়ছেন অক্ষয়।

লকডাউন ওঠার পর ‘বেলবটম’ শুটিং শুরু করতে সবার আগে ময়দানে নামে। বিশ্বজুড়ে অতিমারির সময় এটিই একমাত্র ছবি যা সবার আগে শুটিং শুরু করে সফল ভাবে তা শেষও করে। অক্ষয় এবং বাণী ছাড়াও এই ছবিতে দেখা যাবে হুমা কুরেশিকে। এই ছবির প্রযোজনার দায়িত্বে পূজা এন্টারটেইনমেন্টস। পরিচালকের ভূমিকায় রঞ্জিত এম তিওয়ারি। শুটিং শেষের পর এ বার মুক্তির অপেক্ষায় ‘বেল বটম’।

আরও পড়ুন: লন্ডনে শুটিং করতে গিয়ে শেষে ভূতেদের খপ্পরে রুদ্রনীল?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন