Akshay Kumar

Akshay kumar: লন্ডনে শ্যুটিংয়ের মাঝে খবর পেলেন মা অসুস্থ, সঙ্গে সঙ্গে মুম্বইয়ের বিমান ধরলেন অক্ষয়

লন্ডন থেকে রওনা হওয়ার আগে ছবির নির্মাতাদের তিনি বলে এসেছেন, তাঁকে ছাড়াও যেন পুরোদমে কাজ চালিয়ে যাওয়া হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২১ ০৮:১৪
Share:

মায়ের সঙ্গে অক্ষয় ছবি সংগৃহীত।

লন্ডনে ‘সিন্ডারেলা’ ছবির শুটিংয়ের মাঝেই খবর আসে, গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে অক্ষয়কুমারের মা অরুণা ভাটিয়াকে। সেই খবর পেয়েই শুটিং ছেড়ে মুম্বই ফেরার বিমান ধরেন নায়ক। সোমবার মুম্বই পৌঁছেছেন তিনি। সে শহরের হিরানন্দানী হাসপাতালে ভর্তি রয়েছেন তাঁর মা। গত কয়েক দিন ধরেই অসুস্থ ছিলেন অক্ষয়ের মা। অবস্থার অবনতি হওয়ায় আইসিইউ-তে দিতে হয়েছিল তাঁকে। সে খবর পেয়েই লন্ডন থেকে দ্রুত ফিরে এসেছেন অক্ষয়। ফিরেই চলে গিয়েছিলেন হাসপাতালে। তবে লন্ডন থেকে রওনা হওয়ার আগে ছবির নির্মাতাদের তিনি বলে এসেছেন, তাঁকে ছাড়াও যেন পুরোদমে কাজ চালিয়ে যাওয়া হয়।

Advertisement

পরিচালক রঞ্জিত এম তিওয়ারির ছবি ‘সিন্ডারেলা’র প্রযোজনার দায়িত্বে রয়েছেন জ্যাকি এবং বাসু ভগনানি। অক্ষয়ের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘বেল বটম’-এর নির্মাতাও ছিলেন এঁরাই। শোনা গিয়েছে, দক্ষিণী সাইকোলজিক্যাল থ্রিলার ‘রাতসাসন’-এর হিন্দি রিমেক এই ছবি, যার নাম প্রথমে ঠিক হয়েছিল, ‘মিশন সিন্ডারেলা’। পরে ‘সিন্ডারেলা’ নামটি নিশ্চিত করেন অক্ষয় নিজেই। ছবিতে তাঁর বিপরীতে রাকুল প্রীত সিংহের থাকার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন