coronavirus

টুইঙ্কলকে নিয়ে হাসপাতালে অক্ষয়, চিন্তায় ফ্যানেরা

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করে ফ্যানেদের সে প্রশ্নের উত্তরও দিয়েছেন টুইঙ্কল। স্পষ্ট জানিয়ে দিয়েছেন, করোনা হয়নি তাঁর। পা ভেঙে গিয়েছে। তা ড্রেসিং করাতেই এই হাসপাতাল যাত্রা। কিন্তু কী ভাবে পা ভাঙল, কবেই বা ভাঙল, সে বিষয়ে কিছু জানাননি টুইঙ্কল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

মুম্বই শেষ আপডেট: ২৯ মার্চ ২০২০ ১৫:১৪
Share:

বাঁ দিকে টুইঙ্কল এবং ডান দিকে অক্ষয়।

রবিবার সকালে হঠাৎই স্ত্রী টুইঙ্কলকে নিয়ে হাসপাতালে ছুটলেন অক্ষয় কুমার। কিন্তু কী হয়েছে টুইঙ্কলের? হঠাৎ তাঁকে হাসপাতালেই বা যেতে হল কেন?

Advertisement

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করে ফ্যানেদের সে প্রশ্নের উত্তরও দিয়েছেন টুইঙ্কল। স্পষ্ট জানিয়ে দিয়েছেন, করোনা হয়নি তাঁর। পা ভেঙে গিয়েছে। তা ড্রেসিং করাতেই এই হাসপাতাল যাত্রা। কিন্তু কী ভাবে পা ভাঙল, কবেই বা ভাঙল, সে বিষয়ে কিছু জানাননি টুইঙ্কল।

দেশ জুড়ে এই চরম সঙ্কটের আবহে টুইঙ্কলের এই দুর্ঘটনায় চিন্তিত ফ্যানেরা। শুধু ফ্যানেরাই নন, সোনালি বেন্দ্রে, নম্রতা শিরোদকর-সহ বলি পাড়ায় বন্ধুরাও উদ্বিগ্ন। পোস্টে কমেন্ট করে অনেকেই লিখেছেন, “জলদি সুস্থ হয়ে ওঠো।”

Advertisement

আরও পড়ুন- বাজার করতে গিয়ে দূরত্ব মানছেন না! বেলেঘাটা আইডিতে পাঠাবেন মিমি

দেখুন টুইঙ্কলের পোস্ট

Deserted roads all the way back from the hospital. Please don’t be alarmed, I am not about to kick the bucket because I really can’t kick anything at all! #sundayshenanigans

A post shared by Twinkle Khanna (@twinklerkhanna) on

শনিবারই করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে ২৫ কোটি টাকা দান করেছেন অক্ষয় কুমার। এই দুঃসময়ে অক্ষয়ের এই পদক্ষেপে খুশি নেটাগরিকরা। খুশি স্ত্রী টুইঙ্কলও।

আরও পড়ুন- করোনা মোকাবিলায় অর্থদান অক্ষয়, বরুণ এবং আয়ুষ্মানের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন