Akshay Kumar

অমিতাভের পর এ বার অ্যাকশন দৃশ্যের শুট করতে গিয়ে চোট পেলেন অক্ষয়, ব্রেস বসল হাঁটুতে

টাইগার শ্রফের সঙ্গে বিশেষ একটি অ্যাকশন দৃশ্যে অভিনয় করার সময়ই লেগে যায় অক্ষয়ের। হাঁটুতে ব্রেস পরে থাকতে হচ্ছে এখন। ছবির কিছু অ্যাকশন দৃশ্যের শুটিং আপাতত বন্ধ রাখতে হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ০৭:৪৩
Share:

সিনেমার অ্যাকশন দৃশ্যে নিজের স্টান্ট নিজেই করতে পছন্দ করেন অক্ষয়, তাতেই বিপত্তি! —ফাইল চিত্র

স্কটল্যান্ডে শুটিং করার সময় আহত হলেন অক্ষয় কুমার। অ্যাকশন দৃশ্যে কসরত করতে গিয়ে হাঁটুতে চোট লেগেছে তাঁর। টাইগার শ্রফের সঙ্গে অভিনয়ের সময় ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’র সেটেই দুর্ঘটনা ঘটে।

Advertisement

সিনেমার অ্যাকশন দৃশ্যে নিজের স্টান্ট নিজেই করতে পছন্দ করেন অক্ষয়। ‘বডি ডাবল’ বা অবিকল একই দেখতে আর এক জন পেশাদার স্টান্টম্যানের সাহায্য নেন না ‘খিলাড়ি’। কিন্তু কখনও কখনও বিষয়টা অতিরিক্ত ঝুঁকির হয়ে যায়। ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’র সেটে সে ভাবেই চোট পেয়েছেন অভিনেতা। তবে সৌভাগ্য এই যে, খুব বড় কোনও ক্ষতি হয়নি। ঘনিষ্ঠ সূত্রের এক ব্যক্তি জানান, টাইগারের সঙ্গে বিশেষ একটি অ্যাকশন দৃশ্যে অভিনয় করার সময়ই লেগে যায় অক্ষয়ের। হাঁটুতে ব্রেস পরে থাকতে হচ্ছে এখন। ছবির কিছু অ্যাকশন দৃশ্যের শুটিং আপাতত বন্ধ রাখতে হয়েছে। ক্লোজ আপ শটগুলি অবশ্য দিতে পারছেন অক্ষয়। তাই মোটের উপর স্কটল্যান্ডের শুটিংয়ের সময়সূচি বিলম্বিত হওয়ার আশঙ্কা নেই।

চলতি মাসের শুরুতে অমিতাভ বচ্চনের সঙ্গেও ঘটেছিল একই ধরনের দুর্ঘটনা। হায়দরাবাদে অ্যাকশন দৃশ্য শুট করতে গিয়ে পাঁজরে চোট পেয়েছিলেন অমিতাভ, কাজ বন্ধ রেখে ফিরতে হয়েছিল মুম্বই। 'প্রজেক্ট কে' ছবির শুটিংয়ের সময় তিনিও ‘খিলাড়ি’র মতো ‘বডি ডাবল’-এর সাহায্য় নিতে রাজি হননি। এখন বাড়িতেই বিশ্রামে রয়েছেন ‘বিগ বি’।

Advertisement

আলি আব্বাস জ়াফর পরিচালিত ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’য় টাইগার আর অক্ষয় ছাড়াও রয়েছেন সোনাক্ষী সিন্‌হা এবং পৃথ্বীরাজ সুকুমারন। প্রথম দফার শুটিং হয়েছে মুম্বইতে। তার পরই দল নিয়ে উড়ে যাওয়া স্কটল্যান্ডে।চলতি মাসের শুরুতেই স্কটল্যান্ড সেটের একটি ছবি পোস্ট করেছিলেন জ়াফর। সেখানে লিখেছিলেন, “আসল জায়গায় গিয়ে আসল অ্যাকশন, এর চেয়ে ভাল আর কী হতে পারে! বন্দুক, ট্যাঙ্ক, গাড়ি এবং জীবন্ত বিস্ফোরণ, সঙ্গে বিশ্বসেরা প্রযুক্তি আর অ্যাকশন দল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন