আরও দুই বহু প্রতীক্ষিত, ‘বিগ স্টার কাস্ট’ হিন্দি ছবিও কি মুক্তি পাচ্ছে অনলাইনে?

ভাবছেন তো কোন দু’টি ছবি?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২০ ১৯:৫০
Share:

রণবীর-অক্ষয়।

‘গুঞ্জন সাক্সেনা’, ‘দিল বেচারা’ দেখে ফেলেছেন? অপেক্ষা করছেন ‘লক্ষ্মী বম্ব’, ‘সড়ক ২’-এর জন্য? বিনোদনের হোম ডেলিভারির লিস্টে জুড়তে পারে আরও দুই নাম। শোনা যাচ্ছে, বলিউডের দুই হেভিওয়েট, হাইবাজেট ছবিও নাকি পেতে পারে অনলাইনে। ভাবছেন তো কোন দু’টি ছবি?

Advertisement

রণবীর সিংহ অভিনীত, ভারতের ১৯৮৩-র বিশ্বকাপ জেতার পটভূমিকায় তৈরি ছবি ‘৮৩’ এবং রোহিত শেট্টি পরিচালিত সুপার হাইপড অ্যাকশন ছবি ‘সূর্যবংশী’। এ প্রসঙ্গে ওই দুই ছবির প্রযোজনা সংস্থা রিলায়েন্স এন্টারটেনমেন্টের সিইও শিবাশিস সরকার বলেন, যদি নির্দিষ্ট সময়ের মধ্যে সিনেমা হল না খোলে তবে সেক্ষেত্রে ডিজিটাল রিলিজই এক মাত্র মাধ্যম। তিনি বলেন, “আমরা ১০০ শতাংশ থিয়েটার রিলিজ চাই। কিন্ত একই সঙ্গে আমরা আজীবন ছবির মুক্তি পিছিয়ে যেতে পারি না। খুব বেশি হলে দীপাবলি বা বড়দিন। কিন্তু এর মধ্যেও যদি সিনেমা হল না খোলে, তবে সে ক্ষেত্রে আমরা ডিজিটাল রিলিজের কথাই ভাবব।“

যদিও প্রযোজনা সংস্থা আশাবাদী। এক টুইটে সংস্থার পক্ষ থেকে জানান হয়েছে দীপাবলিতে 'সূর্যবংশী' এবং বড়দিনে '৮৩' হলমুক্তিই কাম্য তাঁদের। যদি পরিস্থিতির চাপে তা না হয়, অগত্যা...

Advertisement

করোনার জন্য সিনেমা হল বন্ধ হয়েছে মার্চে। ক্রমে ক্রমে ওটিটি প্ল্যাটফর্ম-এ ছবি রিলিজ শুরু করেছে প্রযোজনা সংস্থাগুলি। এদের মধ্যে রয়েছে ‘গুলাবো সিতাবো’, ‘শকুন্তলা দেবী’ সহ একগুচ্ছ উল্লেখযোগ্য ছবি। সেই লিস্টে কি এ বার যুক্ত হবে ‘৮৩’ এবং ‘সূর্যবংশী'-ও?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন