টিভিতে বেশি পরিশ্রম

সম্প্রতি টেলিভিশনের একটি শোয়ে অন্তঃসত্ত্বা অবতারেই এসে হাজির হয়েছেন অক্ষয়। আর সেখানে তাঁর দাবিটাও কম নয়।

Advertisement

শ্রাবন্তী চক্রবর্তী

মুম্বই শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০১৭ ০৮:১০
Share:

খিলাড়ি অন্তঃসত্ত্বা! এ-ও আবার হয় নাকি! কিন্তু এমনটাই করে দেখিয়েছেন বলিউডের এক নম্বর খিলাড়ি অক্ষয়কুমার।

Advertisement

সম্প্রতি টেলিভিশনের একটি শোয়ে অন্তঃসত্ত্বা অবতারেই এসে হাজির হয়েছেন অক্ষয়। আর সেখানে তাঁর দাবিটাও কম নয়। তিনি জানিয়েছেন, টিভিতে কম সময়ে অতিরিক্ত চাপের মধ্যেই শো ডেলিভার করা হয়। আর সেটা বেশ কঠিন কাজ। তাই এই লুক!

আসলে টিভির সঙ্গে আক্কির সম্পর্ক আজকের নয়। নিজের ছবির প্রচারে এর আগে অনেক ডেলি সোপে দেখা গিয়েছে তাঁকে। আবার কখনও বেশ কিছু শোয়ে অক্ষয় হাজির হয়েছেন উপস্থাপক কিংবা বিচারক রূপে। ‘খতরোঁ কে খিলাড়ি’, ‘মাস্টারশেফ’, ‘ডেয়ার টু ডান্স’-এর পরে অক্ষয়কে আবার দেখা যাবে ‘গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’ নামক একটি শোয়ে।

Advertisement

সম্প্রতি অক্ষয় বলেন, ‘‘নিজের ফিল্ম ইন্ডাস্ট্রির চেয়েও আমি টেলিভিশন ইন্ডাস্ট্রির লোকজনদের অনেক বেশি সম্মান করি। ওঁদের কাজটা আরও বেশি কঠিন। আমরা তো ওঁদের এক-চতুর্থাংশও পরিশ্রম করি না। আর আমি মনে করি,টিভি ইন্ডাস্ট্রির লোকজনদের আমাদের চেয়ে অনেক বেশি টাকা দেওয়া উচিত। এমনকী যদি বেশি না-ও দেওয়া হয়, তা হলেও অন্তত সমান পারিশ্রমিক তো দেওয়াই উচিত।’’

অক্ষয়ের মা নাকি টেলিভিশন শোয়ের ভীষণ ভক্ত। কথা প্রসঙ্গে আক্কি আরও বলেন, ‘‘টিভির কোনও আর্টিস্ট হোন বা টিমের মেম্বার, আমি প্রত্যেকের কাজকেই সম্মান করি। আসলে আমরা, ফিল্মের অভিনেতারা অনেক কিছুর মূল্যই ঠিক মতো দিতে পারি না।’’

‘গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’ শোয়ের পাঁচ নম্বর সিজন আসছে প্রায় ন’বছর পরে। শোয়ে জাকির খান, মল্লিকা দুয়া এবং হুসেন দালালের মতো জনপ্রিয় কমেডিয়ানদের দেখা যাবে মেন্টরের ভূমিকায়। আর অক্ষয় সেখানে থাকছেন বিচারক রূপে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন