Akshaye Khanna

Bollywood: নিজের এক সহকর্মীর দিক থেকে চোখ ফেরাতে পারতেন না অক্ষয়, জানেন তিনি কে?

২০১৭ সালে ‘ইত্তেফাক’ ছবির প্রচারের সময় কর্ণ জোহরকে দেওয়া এক সাক্ষাৎকারে অক্ষয় নিজেই ফাঁস করেছিলেন সে কথা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২১ ১৩:২৯
Share:

অক্ষয় খন্না।

ঐশ্বর্য রাই বচ্চন। বিশ্ব সুন্দরী। এক সময় তাঁকে দেখে চোখ ফেরাতে পারতেন না অভিনেতা অক্ষয় খন্না। চোখ ফিরিয়ে নেওয়ার চেষ্টা করেও নাকি তিনি এক দৃষ্টিতে তাকিয়ে থাকতেন অভিনেত্রীর দিকে।

Advertisement

২০১৭ সালে ‘ইত্তেফাক’ ছবির প্রচারের সময় কর্ণ জোহরকে দেওয়া এক সাক্ষাৎকারে অক্ষয় নিজেই ফাঁস করেছিলেন সে কথা। কর্ণ অক্ষয়ের কাছে জানতে চেয়েছিলেন তাঁর চোখে ইন্ডাস্ট্রিতে সব চেয়ে আবেদনময়ী নায়িকা কে? উত্তরে ঐশ্বর্যের নাম বলেছিলেন অক্ষয়। স্বভাবে কিছুটা মুখচোরা এবং লাজুক অভিনেতা বলেছিলেন, “যতবারই ওঁকে দেখি, চোখ সরাতে পারি না। পুরুষদের জন্য এটা লজ্জার। তবে ঐশ্বর্যের বোধ হয় অভ্যাস হয়ে গিয়েছে।” অক্ষয়ের সঙ্গেই সেই সাক্ষাৎকারে উপস্থিত ছিলেন সিদ্ধার্থ মলহোত্র এবং সোনাক্ষী সিংহ। অক্ষয়ের কথা প্রসঙ্গে দ্বিতীয় জন জানিয়েছিলেন, তিনিও নাকি একই ভাবে মুগ্ধ হয়ে তাকিয়ে থাকেন ঐশ্বর্যের দিকে।

১৯৯৯ সালে অক্ষয় এবং ঐশ্বর্যকে ‘তাল’ এবং ‘আ আব লউট চলে’ ছবিতে একসঙ্গে দেখা যায়। সুভাষ ঘাইয়ের ‘তাল’ ছবিতে দু’জনের রসায়ন মনে ধরেছিল দর্শকের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন