ইনি কে চিনতে পারছেন? জানলে চমকে উঠবেন

ধূসর আউটফিট। লালচে দুটো চোখ যেন কোটর থেকে ঠিকরে বাইরে বেরিয়ে যেতে চাইছে। চোখের উপর বিশাল আইল্যাশ। মাথায় লম্বা সাদা চুল। চোখে-মুখে পৈশাচিক অভিব্যক্তি। ইনি নাকি ড. রিচার্ড। এই পরিচয় তো সিলভার স্ক্রিনে।কিন্তু অভিনেতাটি কে?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ মার্চ ২০১৬ ১৭:০০
Share:

ধূসর আউটফিট। লালচে দুটো চোখ যেন কোটর থেকে ঠিকরে বাইরে বেরিয়ে যেতে চাইছে। চোখের উপর বিশাল আইল্যাশ। মাথায় লম্বা সাদা চুল। চোখে-মুখে পৈশাচিক অভিব্যক্তি। ইনি নাকি ড. রিচার্ড। এই পরিচয় তো সিলভার স্ক্রিনে। আসলে ইনিই হলেন ‘অ্যাকশন কিং’ অক্ষয় কুমার। রজনীকান্তের আপকামিং ছবি ‘টু পয়েন্ট জিরো’-তে ভিলেনের চরিত্রে অভিনয় করছেন আক্কি। আর ড. রিচার্ডের চরিত্রের জন্য নাকি এমনটাই লুক নিয়েছেন খিলাড়়ি কুমার। চলছিল তামিল চিত্রপরিচালক শঙ্করের টু পয়েন্ট জিরো ছবির শুটিংয়ের কাজ। আর সেই শুটিং চলাকালীন অক্ষয়ের কোনও এক ফ্যান ছবি তুলে পোস্ট করে দেন টুইটারে। সঙ্গে সঙ্গে অক্ষয়ের মেকওভারের ছবি ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। একে তো মু্খ্য ভমিকায় রজনীকান্ত, তার উপর ভিলেনের চরিত্রে অক্ষয় কুমার, সব মিলিয়ে ‘টু পয়েন্ট জিরো’ ছবিটি নিয়ে দর্শদের উত্তেজনা তুঙ্গে। সম্প্রতি ‘এয়ারলিফট’ বক্স অফিসে দুর্দান্ত সাফল্য পেলেও অক্ষয় কিংবদন্তী তামিল অভিনেতা রজনীকান্তের সঙ্গে কাজ করার সুযোগ ছা়ড়তে চাননি। স্বাভাবিক ভাবে ভিলেনের চরিত্রটি নিয়ে বেশ উচ্ছ্বসিত অক্ষয়।

Advertisement

আরও পড়ুন:
‘বেবিসিটার’ অক্ষয় কুমার!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন