Alia Bhatt

রাজপ্রাসাদে যাবেন রাজকন্যা, সদ্যোজাতকে নিয়ে রওনা দিল রণলিয়ার গাড়ি

সকাল সকাল রণবীর মুম্বইয়ের এইচ এন রিলায়্যান্স ফাউন্ডেশন হাসপাতালের গেট দিয়ে বেরিয়ে গেল রণবীরের গাড়ি। সেই দেখে ছবি তোলার ঢল। চিত্রগ্রাহকরা হামলে পড়লেন গাড়ির উপর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২২ ১০:১২
Share:

সকাল সকাল রণবীর মুম্বইয়ের এইচ এন রিলায়্যান্স ফাউন্ডেশন হাসপাতালের গেট দিয়ে বেরিয়ে গেল রণবীরের গাড়ি। ছবি:ইনস্টাগ্রাম

বৃহস্পতিবার সদ্যোজাতকে নিয়ে হাসপাতাল থেকে রওনা দিলেন আলিয়া ভট্ট এবং রণবীর কপূর। সকাল সকাল রণবীর মুম্বইয়ের এইচ এন রিলায়্যান্স ফাউন্ডেশন হাসপাতালের গেট দিয়ে বেরিয়ে গেল রণবীরের গাড়ি। সেই দেখে ছবি তোলার ঢল। চিত্রগ্রাহকরা হামলে পড়লেন গাড়ির উপর। সামনে-পিছনে অবশ্য নিরাপত্তারক্ষীদের গাড়ি। তাঁরাই ভিড় এড়িয়ে রণলিয়ার গাড়িটিকে দ্রুত বার করে নিয়ে যান।

Advertisement

গত ৬ নভেম্বর জন্ম নিয়েছে রণলিয়ার শিশুকন্যা। যাকে ঘিরে আনন্দজোয়ার বলিউডে। এত দিন মা-মেয়ে হাসপাতালেই ছিলেন। সন্তানের জন্ম দেওয়ার ধকল সামলে সেরে উঠতে কিছুটা সময় লেগেছে আলিয়ার। এ বার চিকিৎসকরা অভিনেত্রীকে বাড়ি ফিরে বিশ্রাম করার সবুজ সঙ্কেত দিলেন। ‘বংশের নতুন সূর্য’কে নিয়ে কখন ফিরছেন আলিয়া, সেই অপেক্ষায় পথ চেয়ে ভট্ট এবং কপূর পরিবার।

কিন্তু রাজপ্রাসাদটা কোথায়? রাজকন্যাকে নিয়ে কোথায় যাবেন রাজা-রানি? সূত্রের খবর, গত তিন বছর ধরে নতুন করে সেজে উঠছিল ঋষি কপূর এবং নীতু কপূরের পুরনো বাড়ি কৃষ্ণ রাজ বাংলো। শোনা যাচ্ছে, রণবীর-আলিয়া তাঁদের সদ্যোজাতকে নিয়ে উঠবেন সেই নতুন হয়ে ওঠা বিলাসবহুল প্রাসাদেই।

Advertisement

ন’তলা বাড়ির একটি তলায় থাকবেন নীতু কপূর। আরও এক তলায় থাকবেন আলিয়া এবং রণবীর। তাদের মেয়ে অবশ্যই তাদের সঙ্গেই থাকবেন। তবে আরও একটি তলা পুরোটাই ধরা আছে সদ্যোজাতের জন্য! একেই বলে সোনার চামচ মুখে জন্ম। বাড়ির আরও একটি তলায় খুদের পিসি মানে রণবীর কপূরের বোন রিদ্ধিমা এবং তাঁর ছেলে মাঝেমাঝে এসে থাকবেন। অন্য ফ্লোরগুলির মধ্যে একটিতে হবে রণলিয়ার দফতর। যেখানে তাঁরা ছবির চিত্রনাট্য শুনবেন। আর বাকি তলাগুলিতে নানা রকম প্রমোদের ব্যবস্থা থাকবে। জানা গিয়েছে, প্রয়াত অভিনেতা ঋষি কপূরের জন্যেও আলাদা করে বাড়ির এক অংশ বরাদ্দ করা আছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন