Ranbir Kapoor

Ranbir-Alia: দেখতে দেখতে দাম্পত্যের ১ মাস পার ‘রণলিয়া’র, ফিরে দেখলেন ভালবাসার ছবি

ক্যালেন্ডারের পাতা বলছে, ঠিক এক মাস আগে ‘মিস ভট্ট’ থেকে ‘মিসেস কপূর’ হয়েছিলেন আলিয়া। ১৪ এপ্রিল থেকে দাম্পত্যের সূচনা তাঁদের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২২ ২০:০৭
Share:

রণবীর-আলিয়ার বিয়ের এক মাস।

শনিবারের সকালটা কি বাকি দিনগুলোর থেকেও বেশি মিষ্টি রণবীর কপূর, আলিয়া ভট্টের কাছে?

হঠাৎ এমন প্রশ্ন কেন? ক্যালেন্ডারের পাতা বলছে, শনিবার, ১৪ মে-র ঠিক এক মাস আগে ‘মিস ভট্ট’ থেকে ‘মিসেস কপূর’ হয়েছিলেন আলিয়া। পাঁচ বছরের প্রেমে ইতি। ১৪ এপ্রিল থেকে দাম্পত্যের সূচনা। আত্মীয়তার বন্ধনে বাঁধা পড়েছিল কপূর-ভট্ট পরিবার। দেখতে দেখতে সেই দাম্পত্যের এক মাস পার। নিশ্চয়ই উদযাপনে মেতেছেন নতুন মিঞা-বিবি?

Advertisement

আলিয়ার ইনস্টাগ্রাম বলছে, বিশেষ দিনের স্মৃতিতে বিশেষ ছবিই বাছাই করেছেন ‘মিসেস কপূর’।প্রথমটি মেহেন্দি অনুষ্ঠানের। পরম নির্ভরতায় রণবীরের গলা জড়িয়ে তাঁর জীবন-নায়িকা। ভালবাসার আবেশে একে অন্যের মধ্যে যেন হারিয়ে গিয়েছেন। দ্বিতীয়টি রিসেপশনের। সাদা-কালো ছবিতে প্রেমের উচ্ছ্বাস! তৃতীয়টিতে দু’জনের মুখে যেন যুদ্ধজয়ের হাসি। রণবীর এই ছবিগুলোই ভাগ করে নিয়েছেন তাঁর নতুন ইনস্টাগ্রাম স্টোরিতে।

ছবি ভাগ করে নিতেই যথারীতি অনুরাগীদের ‘রণলিয়া-ম্যানিয়া’ শুরু। শুভেচ্ছা, ভালবাসা বাঁধ ভেঙেছে মন্তব্য বাক্সে। কারও দাবি, এঁরাই নাকি একুশ শতকের রোমিও-জুলিয়েট। কেউ বলেছেন, ‘ওঁদের সারা শরীরে ভালবাসার মায়া। জুটির বন্ধন অটুট। হাজার ঝড়-ঝাপটাতেও ভাঙবে না!’ করিনা কপূর খানের ননদ সাবা পতৌদি খানও ভালবাসার চিহ্ন এঁকে দিয়েছেন সেখানে। রণবীর-আলিয়া পরস্পরকে কী উপহার দিলেন? সে খবর অবশ্য এখনও অজানা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন