Alia Bhatt

Alia Bhatt-Ranbir Kapoor: রণবীরের প্রেমে ডুবে আছি আমি, জোর গলায় বলতে ভয় কীসের, সপাটে বললেন আলিয়া

রণবীর কপূরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন মহেশ-কন্যা। ঋষি-তনয়ের সঙ্গে তাঁর জমাটি রসায়ন প্রকাশ্যেও আসছে যখন-তখন। সামনে ছবি মুক্তি। ‘ব্রহ্মাস্ত্র’-এই প্রথম বার পর্দায় জুটি বাঁধছেন বাস্তবের যুগল। শোনা যাচ্ছে, নির্মাতারাই নাকি ছবি মুক্তির আগে তাঁদের বিয়ে আটকে দিয়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২২ ১৮:১৮
Share:

রণবীরের প্রেমে মজে আলিয়া

প্রেমে পড়া বারণ নয় মোটেই। আর তাতে লুকোনোরও কিচ্ছু নেই! সপাটে, সরবে ঘোষণা আলিয়া ভট্টের।

রণবীর কপূরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন মহেশ-কন্যা। ঋষি-তনয়ের সঙ্গে তাঁর জমাটি রসায়ন প্রকাশ্যেও আসছে যখন-তখন, যেখানে-সেখানে। আপাতত সামনে ছবি মুক্তি। ‘ব্রহ্মাস্ত্র’-এর হাত ধরেই পর্দায় এই প্রথম জুটি বাঁধছেন বাস্তবের যুগল। শোনা যাচ্ছে, নির্মাতারাই নাকি ছবি মুক্তির আগে তাঁদের বিয়েটা আটকে দিয়েছেন।

কিন্তু তাতে কি আর প্রেম করা আটকায়! নাকি লুকোচুরির দরকার পড়ে! কদাপি নয়। এক সাক্ষাৎকারে আলিয়া তাই সরাসরিই বলছেন, “আমি গোটা শহরে নিজের প্রেমের বিজ্ঞপ্তি বা পোস্টার ঝোলাতে যাচ্ছি না! তা বলে লুকোতেই বা যাব কেন! আমাদের সম্পর্কটা এখন এমন জায়গায় দাঁড়িয়ে, সেখানে তা লুকিয়ে রাখার কোনও প্রয়োজনও নেই।”

Advertisement

দু’জনের সম্পর্কের বয়স গড়িয়ে গিয়েছে বেশ কিছু দিন। বলি পাড়ারই খবর, অতিমারি পরিস্থিতি না এলে হয়তো এত দিনে সাত পাকও ঘুরে ফেলতেন দু’জনে। আলিয়ার কথায়, “আমি সত্যিই রণবীরের প্রেমে ডুবে আছি। এই সম্পর্কটায় আমার অগাধ বিশ্বাস। আর তাই এই মুহূর্তে আমি বেশ রোমান্টিক এবং ‘প্রেম যখন করেইছি, ভয় কীসের!’ গোত্রের মানুষ। অনেক বছর ধরে একটা সম্পর্কে থাকার এটাই তো সবচেয়ে বড় পাওনা।”

‘বেশ করেছি, প্রেম করেছি’—এই নীতিতেই আপাতত পথ হাঁটছেন ‘বদ্রীনাথ কী দুলহনিয়া’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন