Alia Bhatt

Jee Le Zara: এক বছরের বেশি সময় পার, আপাতত বন্ধ ‘জি লে জরা’র শ্যুটিং

সদ্য মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। সন্তানসম্ভবা আলিয়া ভট্ট। তাই স্থগিত ফারহান আখতারের নতুন ছবির শ্যুটিং।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২২ ০৯:৫২
Share:

বন্ধ ছবির শ্যুটিং

ঠিক এক বছর আগের কথা প্রিয়ঙ্কা চোপড়া, আলিয়া ভট্ট, ক্যাটরিনা কইফকে নিয়ে ছবি তৈরির ঘোষণা করেছিলেন ফারহান আখতার। ঘোষণার পর থেকেই দর্শকমহলে ‘জি লে জারা’ ছবি ঘিরে উন্মাদনা ছিল। তিন নায়িকাকে একসঙ্গে দেখার উত্তেজনা। তবে এক বছর হয়ে গিয়েছে, কিন্তু শুরু হয়নি ছবির শ্যুটিং। এরই মধ্যে এল আরও এক নতুন খবর। মুম্বইয়ের এক সংবাদমাধ্যম সূত্রে খবর আপাতত স্থগিত এই ছবির শ্যুটিং।

Advertisement

অনেক দিন ধরেই প্রশ্ন ছিল দর্শক মনে, কবে শুরু হবে শ্যুটিং? আর কবেই বা মুক্তি পাবে? অবশেষে মিলল উত্তর। প্রযোজনা সংস্থার ঘনিষ্ঠ মহল সূত্রে জানানো হয়েছে, সদ্য মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। অন্য দিকে, আলিয়া ভট্টও সন্তানসম্ভবা। এই মুহূর্তে দু’জনেরই পরিবারকে সময় দেওয়া খুবই প্রয়োজন। তাই দুই নায়িকার কথা ভেবে প্রযোজনা সংস্থার এই সিদ্ধান্ত।

‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবির মতোই এই ছবিও তিন বন্ধুর গল্প বলবে। সঙ্গে অবশ্যই থাকবে ‘রোড ট্রিপ’। এই অবস্থায় আলিয়ার শ্যুটিং করা মোটেই সম্ভব নয়। তাই আপাতত স্থগিত ছবির শ্যুটিং।

Advertisement

এরই মধ্যে বলিপাড়ায় গুঞ্জন অভিনেত্রী ক্যাটরিনা কইফও মা হতে চলেছেন। যদিও নায়িকার তরফ থেকে এখনও কোনও উত্তর মেলেনি। কিছু দিন আগেই শেষ করেছেন ‘টাইগার ৩’-এর শ্যুটিং। আর কয়েক দিনের প্রচার মধ্যে শুরু করবেন তাঁর নতুন ছবি ‘ফোন ভূত’-এর। যে ছবিতে ক্যাটরিনার সঙ্গে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদী এবং ঈশান খট্টরকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন