Entertainment News

‘সঞ্জু’ দেখে আলিয়া বললেন…

রণবীরের সিনেমা দেখে আলিয়ার ফিডব্যাক অডিয়েন্সের একটা বড় অংশের কাছে গুরুত্বপূর্ণ। কারণ ইদানীং এই জুটির ব্যক্তিগত রসায়ন ইন্ডাস্ট্রিতে আলোচনার বিষয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ জুন ২০১৮ ১৬:৩২
Share:

আলিয়া এবং ‘সঞ্জু’র লুকে রণবীর। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

সদ্য মুক্তি পেয়েছে রাজকুমার হিরানি পরিচালিত ‘সঞ্জু’। সঞ্জয় দত্তের বায়োপিকে রণবীর কপূর কেমন অভিনয় করেন, তা নিয়ে উত্সাহ ছিল দর্শক মহলে। প্রথম দিনের রেজাল্ট ভালই। সূত্রের খবর, বক্স অফিসে প্রথম দিনই নাকি ৩২ কোটি টাকার ব্যবসা করেছে ছবিটি। কিন্তু ‘সঞ্জু’ দেখে আলিয়া ভট্ট কী বললেন?

Advertisement

দর্শক তো বটেই, বলি তারকাদের মতামতও রণবীরের কাছে যে সমান গুরুত্বপূর্ণ, তা বহু বার জানিয়েছেন নায়ক। কিন্তু এই মুহূর্তে আলিয়া কী বলছেন, তা নায়কের কাছে আলাদা মাত্রা রাখে। অন্তত রণবীরের সিনেমা দেখে আলিয়ার ফিডব্যাক অডিয়েন্সের একটা বড় অংশের কাছে গুরুত্বপূর্ণ। কারণ ইদানীং এই জুটির ব্যক্তিগত রসায়ন ইন্ডাস্ট্রিতে আলোচনার বিষয়।

বৃহস্পতিবার স্পেশ্যাল স্ক্রিনিংয়ে ‘সঞ্জু’ দেখেছেন আলিয়া। তার পর সাংবাদিকদের তিনি বলেন, ‘‘অসাধারণ। আমার সত্যিই ভাল লেগেছে। আমার দেখা সেরা ১০ সিনেমার তালিকার ওপর দিকে থাকবে এই ছবি। আর রণবীর তো অসাধারণ।’’

Advertisement

আরও পড়ুন, ‘স্বস্তিকা রেডি ফর ওয়ান নাইট স্ট্যান্ড’?

শুধু রণবীর নন, আলিয়া ‘সঞ্জু’র পরিচালক রাজকুমারেরও প্রশংসা করেছেন। ‘‘আমি রাজকুমারের অনুরাগী। ওঁর যে কোনও ছবি রিলিজ করলেই, আমি দেখি। আর এটা তো অসাধারণ’’ শেয়ার করেছেন নায়িকা।

আরও পড়ুন, প্রিয়ঙ্কা-নিকের এনগেজমেন্ট ডেট ফাইনাল?

অয়ন মুখোপাধ্যায়ের আসন্ন ছবি ‘ব্রহ্মাস্ত্র’-এ স্ক্রিন শেয়ার করেছেন রণবীর এবং আলিয়া। এই ছবির শুটিং থেকেই তাঁদের প্রেম নিয়ে গসিপ শুরু হয়। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত সরাসরি মুখ খোলেননি কোনও তারকাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন