Alia Bhatt

Alia Bhatt: প্রথম ছবির জন্য পেয়েছিলেন ১৫ লক্ষ টাকা! এখন ব্যাঙ্ক ব্যালান্স কত আলিয়ার?

প্রথম আয়ের টাকা তুলে দিয়েছিলেন মায়ের হাতে। অঙ্কটা ছিল ১৫ লক্ষ। এখন কত পান? নিজেই জানেন না আলিয়া।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২২ অগস্ট ২০২২ ১৪:৪৮
Share:

প্রথম ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর জন্য কত টাকা পারিশ্রমিক পেয়েছিলেন আলিয়া?

দেশের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের মধ্যে অন্যতম আলিয়া ভট্ট। ২০১২ সাল। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে অভিনয়ে পা রাখেন প্রযোজক মহেশ ভট্টের কন্যা। তার পর সাফল্যের সিঁড়ি বেয়ে তরতরিয়ে উঠে যান, আর ফিরে তাকাতে হয়নি আলিয়াকে। গত কয়েক বছরে ‘হাইওয়ে’, ‘রাজি’, ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’, ‘ডার্লিংস’, ‘কপূর অ্যান্ড সন্স’-সহ বেশ কয়েকটি সফল ছবি ও সিরিজ উপহার দিয়েছেন তিনি। কিন্তু এত কিছুর পরও আলিয়া জানেন না, তাঁর বার্ষিক রোজগার কত!

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন কথা বলে চমকে দিয়েছেন নায়িকা। জানান, প্রথম ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর জন্য ১৫ লক্ষ টাকা পারিশ্রমিক পেয়েছিলেন। সেই চেক মা সোনি রাজদানের হাতে তুলে দিয়ে আলিয়া বলেছিলেন, ‘‘এই সব তুমিই সামলাও।’’ মেয়ের অনুরোধে সেই দায়িত্ব নিয়েছিলেন সোনি। আলিয়া জানান, এখনও তিনি তাঁর অ্যাকাউন্ট নিজে চালান না। অনেক দিন মা এ সব দেখতেন। এখন কর্মচারী আছেন। এর পরই আলিয়া বলেন, ‘‘সত্যিই জানি না, আমার ব্যাঙ্ক ব্যালান্স কত। টাকাপয়সার হিসাব আমি কোনও দিন রাখিনি। সামলাতে পারি না এ সব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন