Entertainment News

সিডকে এখনও ভালবাসি, প্রাক্তনকে নিয়ে মুখ খুললেন আলিয়া

২০১২-এ কর্ণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এ ডেবিউ করেছিলেন আলিয়া-সিদ্ধার্থ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৯ ১৩:৪০
Share:

ফের কি দেখা যাবে এই ছবি?

সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে আলিয়া ভট্টের সম্পর্কের রসায়ন নিয়ে এক সময় সরগরম ছিল ইন্ডাস্ট্রি। পরে তাঁদের ব্রেকআপও হয়। ইদানিং রণবীর কপূরের সঙ্গে আলিয়ার প্রেমের জল্পনা চলছে ইন্ডাস্ট্রিতে। কিন্তু এখনও নাকি সিদ্ধার্থর প্রতি ভালবাসা রয়েছে আলিয়ার!

Advertisement

সদ্য এক সাক্ষাত্কারে সিদ্ধার্থর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন আলিয়া। তাঁর কথায়, “সিডের প্রতি এখনও আমার ভালবাসা এবং শ্রদ্ধা রয়েছে। আমি ওকে অনেক দিন ধরে চিনি। আমাদের অনেক স্মৃতি রয়েছে। সত্যিই আমাদের কখনও ঝগড়া হয়নি। জীবনের বহু মাইলস্টোন একসঙ্গে পেরিয়েছি আমরা। ওর সম্পর্কে কোনও খারাপ ধারণা আমার নেই। আমার মনে হয়, একই রকম ভাবে সিডও আমার সম্পর্কে খারাপ কিছু ভাবে না।”

আলিয়া স্পষ্ট স্বীকার করেছেন, ব্রেকআপের পরও তাঁর এবং সিদ্ধার্থর মধ্যে বন্ধুত্ব কয়েছে। সম্পর্কে কোনও তিক্ততা তৈরি হয়নি।

Advertisement

আরও পড়ুন, মেয়ের কী নাম রাখবেন, তাও ঠিক করে ফেলেছেন আলিয়া!

দিন কয়েক আগে সিদ্ধার্থও অনেকটা একই কথা বলেছিলেন। ‘‘আলিয়ার সঙ্গে ডেট করার অনেক আগে থেকেই ওকে চিনতাম। এমন নয় যে, গার্লফ্রেন্ড-বয়ফ্রেন্ড হিসেবে প্রথম আলাপ। সম্পর্কটা নেই। কিন্তু কোনও তিক্ততাও নেই। আমাদের আর দেখাও হয়নি’’ শেয়ার করেছিলেন সিদ্ধার্থ।

আরও পড়ুন, পুরুষ না মহিলা, কেমন সঙ্গী পছন্দ? চান্দ্রেয়ী বললেন…

২০১২-এ কর্ণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এ ডেবিউ করেছিলেন আলিয়া-সিদ্ধার্থ। কিন্তু ব্যক্তিগত জীবনে এখন দু’জনের পথ আলাদা।

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন