Alia Bhatt

আলিয়া এবং রণবীরের সম্পর্কে ভাঙন?

একাধিক সংবাদমাধ্যমেও প্রকাশ পাচ্ছিল নানা ধরনের মুখরোচক খবর। কিন্তু সত্যিটা কী?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

মুম্বই শেষ আপডেট: ১৯ মার্চ ২০২০ ১৯:১৮
Share:

রণবীর-আলিয়া।

চার দিন আগেই জন্মদিন ছিল আলিয়া ভট্টের। দিদি শাহিন ভট্ট এবং ‘বেস্টি’ আকাঙ্ক্ষা রঞ্জন কপূরের সঙ্গে জন্মদিনের পার্টি জমিয়ে উপভোগ করেছেন আলিয়া। কিন্তু এ কী! প্রেমিকার জন্মদিনে দেখা নেই রণবীরের। কোথায় গেলেন তিনি? এত ব্যস্ত যে সারা দিনে এত টুকু সময় বার করতে পারলেন না ‘লাভ অব লাইফ’-এর জন্য? ওঁদের মধ্যে সব কিছু ঠিক আছে তো? —নেটাগরিকদের মধ্যে ক্রমশ ঘনীভূত হচ্ছিল জল্পনা।

Advertisement

একাধিক সংবাদমাধ্যমেও প্রকাশ পাচ্ছিল নানা ধরনের মুখরোচক খবর। কিন্তু সত্যিটা কী?

রণবীর-আলিয়ার ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যাচ্ছে, আপাতত বিচ্ছেদের কোনও সম্ভাবনাই নেই ওই জুটির। রণবীর সত্যিই ব্যস্ত ছিলেন ওই দিন। তাই দেখা হয়নি আলিয়ার সঙ্গে। তবে আগের মতোই এখনও ‘রালিয়া’ ‘ভেরি মাচ ইন লাভ’। শুধু তাই নয়, খুব শীঘ্রই দুই পরিবার এক হচ্ছে বলেও জানা যাচ্ছে। দু’জনের হাতেও রয়েছে একগুচ্ছ কাজ। রণবীর-আলিয়া জুটির প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাওয়ার কথাও রয়েছে এই বছরই। দু'জনের মধ্যে আলিয়ার কাজের লিস্ট তো আরও লম্বা— ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’, ‘তখত’, ‘সড়ক ২’ ‘আর মিলিয়ে বেশ কিছু ছবি। সুতরাং বলা যেতেই পারে, রুপোলি পর্দাকে ঘিরে ‘যা যা গসিপ রটে, সব সময় তার সব কিছু ঘটে না’।

Advertisement

আরও পড়ুন- খুলনায় ‘চুই ঝাল’ খেয়েছি রাত ১২টায়, এখনও মুখে লেগে আছে: দর্শনা

আরও পড়ুন-আমার করোনা ডায়েরি: মিমি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন