Entertainment News

আজ নুসরতের রিসেপশনে কী কী আয়োজন হতে পারে?

কয়েকদিন আগে তুরস্কের বোদরুমে বসেছিল নুসরত জাহান এবং নিখিল জৈনের বিয়ের আসর। ঘনিষ্ঠ আত্মীয়, বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করেন এই জুটি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ জুলাই ২০১৯ ১৪:৪৮
Share:
০১ ১০

কয়েকদিন আগে তুরস্কের বোদরুমে বসেছিল নুসরত জাহান এবং নিখিল জৈনের বিয়ের আসর। ঘনিষ্ঠ আত্মীয়, বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করেন এই জুটি।

০২ ১০

বোদরুমে টলিউড থেকে আমন্ত্রিত ছিলেন একমাত্র মিমি চক্রবর্তী। তবে টলি পাড়ার বাকি সদস্যদের একেবারেই নিরাশ করবেন না নুসরত।

Advertisement
০৩ ১০

দীর্ঘ কেরিয়ারে টলিউডে নুসরতের পরিচিত প্রায় সকলেই বৃহস্পতিবার আমন্ত্রণ পেয়েছেন আইটিসি রয়্যাল বেঙ্গলে। অভিনেতা-অভিনেত্রীরা তো বটেই। ক্যামেরার পিছনে থাকা কলাকুশলীরাও এ দিন আমন্ত্রিত।

০৪ ১০

নুসরতের কেরিয়ার এখন শুধু আর অভিনয়ে আবদ্ধ নয়। তিনি সদ্য নির্বাচিত তৃণমূল সাংসদ। ফলে টলি পাড়ার পাশাপাশি তাঁর রাজনৈতিক সতীর্থরা এ দিন রিসেপশনে থাকবে বলে খবর।

০৫ ১০

শোনা যাচ্ছে, এ দিনের মেনুতে আমিষ-নিরামিষ দু’রকম পদের আয়োজন থাকবে। নিখিলের পরিবারের সদস্যদের জন্য মূলত নিরামিষের ব্যবস্থা থাকছে।

০৬ ১০

আমিষ পদের মধ্যে ইলিশ, চিংড়ি, ভেটকি ছাড়াও অন্যান্য মাছ থাকবে। থাকবে মাংসের পদও। আর মেনুর বেশিরভাগটাই নাকি ঠিক হয়েছে নুসরতের তত্ত্বাবধানে।

০৭ ১০

বিয়ের পরই শ্বশুরবাড়িতে রান্না করেছেন নুসরত। নিখিলের প্রিয় পদ তৈরি করেছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সে ছবিও দিয়েছিলেন নায়িকা।

০৮ ১০

নুসরত নিজে ভাল রান্না করেন। তাঁর ঘনিষ্ঠরা একবাক্যে স্বীকার করেন এ কথা। রিসেপশনের বাঙালি খাবারের পাশাপাশি থাকবে মোগলাই খানাও। বসিরহাটের মাখা সন্দেশেরও নাকি আয়োজন রয়েছে।

০৯ ১০

এ দিন সকালে ইসকনের রথযাত্রার অনুষ্ঠানে নিখিলকে সঙ্গে নিয়ে উপস্থিত ছিলেন নুসরত। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে রথের সামনে আরতি করেন তিনি।

১০ ১০

অভিনয় হোক বা রাজনীতি— সব ক্ষেত্রেই পারফেকশনিস্ট নুসরত। বিয়ের অনুষ্ঠানও গুছিয়ে আয়োজন করেছিলেন। রিসেপশনেও যে আপ্যায়ণের কোনও ত্রুটি হবে না, তা একবাক্যে মেনে নিচ্ছেন টলি পাড়ার সদস্যরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement