Pushpa: The Rule update

৫০ জন বিদেশি লড়াকুকে একাই টেক্কা দেবেন পুষ্পা! কোথায় হবে ছবির এই দৃশ্যের শুটিং?

‘পুষ্পা: দ্য রাইজ়’-এর সাফল্যের পরে ‘পুষ্পা: দ্য রুল’ ছবি নিয়ে ইতিমধ্যেই হইচই পড়ে গিয়েছে দর্শক ও অনুরাগীদের মধ্যে। এ বার ছবির ক্লাইম্যাক্স দৃশ্যের শুটিং নিয়ে শুরু জল্পনা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০১ জুলাই ২০২৩ ১৮:১৩
Share:

‘পুষ্পা: দ্য রাইজ়’ ছবিতে অল্লু অর্জুন। ছবি: সংগৃহীত।

অতিমারি ও লকডাউনের আবহেই ২০২১ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘পুষ্পা: দ্য রাইজ়’। দক্ষিণী তারকা অল্লু অর্জুন অভিনীত এই ছবি নজর কেড়েছিল দর্শকের। এই ছবির মাধ্যমেই সর্বভারতীয় স্তরে পরিচিত মুখ হয়ে ওঠেন অল্লু। দেশের বক্স অফিসে সাড়ে তিনশো কোটি টাকার বেশি ব্যবসা করেছিল এই ছবি। তার পর থেকেই ছবির দ্বিতীয় ভাগ ‘পুষ্পা: দ্য রুল’-এর অপেক্ষায় রয়েছেন দর্শক ও অনুরাগীরা। গত বছরের শেষ দিক থেকে ছবির কাজে হাতও দিয়েছিলেন পরিচালক সুকুমার। গত এপ্রিলে মুক্তি পেয়েছে ছবির প্রথম ঝলকও। ছবিতে অল্লু অর্জুনের ‘লুক’ প্রকাশ্যে আসার পর থেকেই উত্তেজনা কয়েক গুণ বেড়ে গিয়েছে অনুরাগীদের। তবে তার পর থেকে একের পর এক হতাশার খবর। ছবি মুক্তিতে দেরির কানাঘুষো শোনা গিয়েছিল আগেই। পাশাপাশি মেলে দুর্ঘটনার খবরও। আহত হন টিমের একাধিক সদস্যও। তবে সব বাধা পেরিয়ে ফের পুরোদমে শুটিংয়ে ফিরেছেন সবাই। এ বার ছবির ক্লাইম্যাক্স দৃশ্য শুট করার পালা।

Advertisement

বিশাখাপত্তনমে শুটিং শুরু হতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’ ছবির ক্লাইম্যাক্স দৃশ্যের। শোনা যাচ্ছে, ওই দৃশ্যের শুটিংয়ের জন্য ৫০ জন জার্মান স্টান্টম্যানকে আনা হয়েছে সেখানে। তাঁরা সবাই অভিনয় করতে চলেছেন ওই ক্লাইম্যাক্স দৃশ্যে। তাঁদের টেক্কা দিতে চলেছেন অল্লু অর্জুন নিজে। খবর, ওই অ্যাকশন দৃশ্যের জন্য বডি-ডবল নিতেও রাজি হননি তারকা। একটি বিশেষ দৃশ্যের জন্য মাটি থেকে প্রায় ১০০ ফুট উঁচুতে ক্রেন থেকে উল্টো হয়েও ঝুলেছেন তিনি। ছবির জন্য যে নিজের সেরাটা দিচ্ছেন অল্লু অর্জুন, তা নিয়ে কোনও সন্দেহ নেই ছবির নির্মাতাদেরও।

গত বছরের শেষ দিক থেকে শুরু হয়ে গিয়েছিল ‘পুষ্পা: দ্য রুল’ ছবির শুটিং। এখনও পর্যন্ত গোটা দেশের একাধিক জায়গায় শুটিং করেছেন অল্লু অর্জুন ও ছবির গোটা টিম। খবর, আগামী বছর মে মাস নাগাদ মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন