Allu Arjun

Allu Arjun: হিন্দি ভাষায় কত কোটি টাকার ব্যবসা করল অল্লুর ‘পুষ্পা: দ্য রাইজ’?

ভারতে এই ছবি মোট ৩১৯ কোটির ব্যবসা করেছে। বিদেশে এই ছবির লাভের পরিমাণ ৩৫ কোটি। যোগ করলে মোট লাভ দাঁড়ায়, ৩৫৪ কোটি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২২ ১৪:০৯
Share:

‘পুষ্পা’-তে অল্লু এবং রশ্মিকা

কেবল তেলুগু নয় হিন্দি ভাষাতেও চুটিয়ে ব্যবসা করছে অল্লু অর্জুনের ছবি ‘পুষ্পা: দ্য রাইজ’। হিন্দির পাশাপাশি তামিল, মালয়ালম এবং কন্নড় ভাষাতেও এর ডাবিং করে বাজারে ছাড়া হয়েছে। তাতেই চমক। বাণিজ্য বিশ্লেষক রমেশ বালা টুইট করে জানিয়েছেন, হিন্দিতে ডাব করা ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিটি ১০০ কোটি টাকা লাভ করেছে। পাঁচটি ভাষাতেই প্রেক্ষাগৃহ মাতাচ্ছেন অল্লু।

Advertisement

ভারতে এই ছবি মোট ৩১৯ কোটির ব্যবসা করেছে। বিদেশে এই ছবির লাভের পরিমাণ ৩৫ কোটি। যোগ করলে মোট লাভ দাঁড়ায়, ৩৫৪ কোটি। অতিমারির মধ্যে একমাত্র ‘পুষ্পা’ই ৩০০ কোটির চৌকাঠ পেরিয়েছে।

রমেশ বালার টুইট থেকে জানা গেল, এই ছবির পরে হিন্দিতে ১০০ কোটির ক্লাবে যোগ দিলেন অল্লুও। যেখানে আগেই নাম লিখিয়েছিলেন প্রভাস এবং রজনীকান্তের মতো সুপারস্টাররা। এখানে‌ই থেমে থাকবে না এই ছবির যাত্রা। পরিচালক সুকুমার সিক্যুয়েলের কথা ঘোষণা করেছেন আগেই। নাম ‘পুষ্পা: দ্য রুল’। অল্লু জানিয়েছেন, সেই ছবিটি নাকি এই প্রথম কিস্তির থেকেও বড় মাপের হবে।

Advertisement

লাল চন্দনকাঠের চোরাকারবারি পুষ্পা রাজের কাহিনি নিয়ে আবারও মাঠে নামবেন অল্লু অর্জুন এবং রশ্মিকা মন্দনা। সামান্থা প্রভু কি সেই ছবিতেও ‘উ আন্তভা’-র মতো গানে নাচার সুযোগ পাবেন? সে তো কেবল সময় বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন