Amber Heard

নায়ক এবং প্রযোজকদের অঙ্কশায়িনী হয়ে হলিউডে পথ করেছিলেন অ্যাম্বার? তবে আর পারবেন না

অ্যাম্বার অভিনীত শেষ হলিউড ছবি হতে চলেছে ‘অ্যাকোয়াম্যান ২’? পরিচালক জেমসের সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল বলেই নাকি প্রতিস্থাপন করা যায়নি অ্যাম্বারকে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ১৯:৪১
Share:

অতীতে শারীরিক ঘনিষ্ঠতার সুবাদে পরিচালক জেমস ওয়ানকে ব্ল্যাকমেল করে বসেছেন অ্যাম্বার।

প্রাক্তন স্বামী জনি ডেপের বিরুদ্ধে মানহানির মামলায় হারার পর ‘অ্যাকোয়াম্যান ২’ থেকে অ্যাম্বার হার্ডের অপসারণের দাবি জানিয়েছেন একাংশ। নেটমাধ্যমে বেশ কয়েকটি পিটিশনও জমা পড়েছে এই মর্মে। বেশ কয়েক জন ভক্ত জেসন মোমোয়ার কাছে ক্ষমা চেয়েছেন, কারণ তাঁরা হলিউডের বিখ্যাত প্রযোজনা সংস্থা ওয়ার্নার ব্রাদার্সকে বয়কট করার সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু এরই মধ্যে সাড়া ফেললেন নায়িকা স্বয়ং।

Advertisement

কানাঘুষো শোনা যাচ্ছে, অতীতে শারীরিক ঘনিষ্ঠতার সুবাদে পরিচালক জেমস ওয়ানকে ব্ল্যাকমেল করে বসেছেন অ্যাম্বার।

গত কয়েক দিনে অ্যাম্বার সম্পর্কে অনেক কিছু প্রকাশিত হয়েছে। টেসলা সিইও ইলন মাস্কের সঙ্গে প্রেম এবং ড্রাগপার্টির বিবরণ-সহ সমস্ত তথ্য এখন নেটদুনিয়ায় ভাইরাল। লোকে বলাবলি করছে, নায়ক এবং প্রযোজকদের অঙ্কশায়িনী হয়েই হলিউডে পথ করেছেন অভিনেত্রী।

Advertisement

এক প্রতিবেদন অনুসারে, অ্যাম্বার এর আগে ‘অ্যাকোয়াম্যান’-এর পরিচালক জেমসের সঙ্গে শারীরিক সম্পর্কে ছিলেন। তাই হঠাৎ তাঁকে প্রতিস্থাপন করতে পারছিলেন না জেমস। তবে জনগণের চাপে পড়ে এ বার কী সিদ্ধান্ত নেবেন পরিচালক তা বোঝা যাবে শীঘ্রই। এক সূত্র মারফত জানা গিয়েছে, ‘অ্যাকোয়াম্যান ২’-ই অ্যাম্বার অভিনীত শেষ হলিউড ছবি হতে চলেছে। চলতি বছর ২৫ ডিসেম্বর মুক্তি পাবে সেই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন