Ameesha Patel

কপিক্যাট! এ বার জাহ্নবীর এই স্টাইল হুবহু টুকে দিলেন আমিশা!

এই ব্যাগটি নিয়েও কম আলোচনা হচ্ছে না নেটপাড়ার লোকজনদের মধ্যে। ব্যাগটি আসলে লুই ভিত্তোঁর। দেখতে ছোট হলে কী! এই ব্যাগেরই দাম ২,৮১০ মার্কিন ডলার, ভারতীয় মূল্যে যা প্রায় ২ লক্ষ টাকা।

Advertisement

সংবাদ সংস্থা

মু্ম্বই শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০১৯ ১০:৩১
Share:

আমিশা কি জাহ্নবীকে কপি করছেন? এই প্রশ্নই ঘোরাফেরা করছে নেটিজেনদের মুখে মুখে। ছবি: ইনস্টাগ্রাম।

জিমে যাচ্ছিলেন জাহ্নবী কপূর। আর জাহ্নবীর সঙ্গে ছিল কাঁধঝোলা ছোট্ট একটা ব্যাগ। পাপারাৎজিদের নজরে চলে এসেছিল জাহ্নবীর ওই ব্যাগ। খুব ভাইরালও হয়েছিল ব্যাগ-সহ অভিনেত্রীর সেই ছবি। এ বার সেই একই ব্যাগ নিয়ে দেখা গেল আর এক অভিনেত্রীকে। তিনি আমিশা পটেল। হালফিলের ছবিতে তাঁকে একেবারেই দেখা যাচ্ছে না। তাতে কী? আমিশা কিন্তু সোশ্যাল মিডিয়ায় সব সময়েই অ্যাক্টিভ।

Advertisement

সে দিন যখন জিমে যাচ্ছিলেন জাহ্নবী, তাঁর পরনেও কিছুটা একই রকমেরই পোশাক ছিল। ব্লু অফ শোল্ডার টপে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। আমিশার পরনে ছিল সাদা টি-শার্ট আর ডেনিম শর্টস। দু’জনেরই কমন ছিল ডেনিম শর্টস। পোশাক থেকে শুরু করে ব্যাগ— আমিশা কি জাহ্নবীকে কপি করছেন? এই প্রশ্নই ঘোরাফেরা করছে নেটিজেনদের মুখে মুখে।

তবে এই ব্যাগটি নিয়েও কম আলোচনা হচ্ছে না নেটপাড়ার লোকজনদের মধ্যে। ব্যাগটি আসলে লুই ভিত্তোঁর। দেখতে ছোট হলে কী! এই ব্যাগেরই দাম ২,৮১০ মার্কিন ডলার, ভারতীয় মূল্যে যা প্রায় ২ লক্ষ টাকা।

Advertisement

আরও পড়ুন: ‘শ্রীদেবী বাংলো’র টিজার দেখে পরিচালককে আইনি নোটিস বনি কপূরের

আরও পড়ুন: কৃষ্ণ ভিরাজের সঙ্গেও টিকল না শ্রাবন্তীর বিয়ে, বিচ্ছেদে সরকারি সিলমোহর

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করাবাংলা খবরজানতে পড়ুন আমাদেরবিনোদনের সব খবরবিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন