Amitabh Bachchan

অশ্রুসজল অমিতাভ, ভিডিয়ো ছড়িয়ে পড়তেই অনুরাগীদের কৌতূহল তুঙ্গে, কেমন আছেন অভিনেতা?

আবেগপ্রবণ হয়ে পড়লেন অমিতাভ। বছর শেষে দর্শকদের জন্য দিলেন বিশেষ বার্তা। কী বললেন তিনি?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২৩ ১৪:৩৮
Share:

অমিতাভ বচ্চন। ছবি: সংগৃহীত।

বলিউড ইন্ডাস্ট্রির মহীরুহ তিনি। এই মুহূর্তে তাঁর পারিবারকে আতশকাচের নীচে রেখে বিচার করছে সমাজমাধ্যম। এরই মধ্যে অমিতাভ বচ্চনের চোখে জল। ভিডিয়ো ছড়িয়ে পড়তেই সমাজমাধ্যমে আলোচনা শুরু। তা হলে কি ভারতীয় মেগাস্টারের মন ভাল নেই? কেউ কেউ তাঁর পারিবারিক পরিস্থিতির কথাও উল্লেখ করছেন।

Advertisement

দীর্ঘ দিন ধরে রিয়্যালিটি শো ‘কওন বনেগা ক্রোড়পতি’র সঞ্চালনা করছেন অমিতাভ। এই শোয়ের মঞ্চেই তিনি আবেগপ্রবণ হয়ে পড়লেন। কারণ চলতি সিজ়নের শেষ পর্ব উপস্থিত। অমিতাভ শেষ বারের মতো দর্শকদের থেকে বিদায় নেওয়ার মুহূর্তে বলেন, ‘‘আমি এ বার যাচ্ছি। কাল থেকে এই মঞ্চটা আর সেজে উঠবে না। কাল থেকে যে আমি আর এখানে আসব না, আপনজনদের কাছে সেটা বলার জন্য মনের জোর সঞ্চয় করাও কঠিন।’’ এরই সঙ্গে বিগ বি বলেন, ‘‘আমি আজ শেষ বারের মতো এই মঞ্চকে বিদায় জানাচ্ছি।’’

অমিতাভের এই আবেগপ্রবণ কথা শুনে উপস্থিত দর্শকদেরও কেউ কেউ কেঁদে ফেলেন। এমনকি ভিডিয়ো ছড়িয়ে পড়তেই সমাজমাধ্যমে এ রকম খবরও ছড়িয়ে পড়ে যে অভিনেতা আর এই গেম শো সঞ্চালনা করবেন না। অনুরাগীদের একাংশ এই শোয়ের সঙ্গে অমিতাভের দীর্ঘ যাত্রার কথাও তুলে ধরেছেন। তবে জানা যাচ্ছে, আপাতত চলতি সিজ়নের জন্যই অমিতাভের ওই বিশেষ বার্তা। ফলে অনেকেই আশাবাদী, বিগ বি আবার নতুন সিজ়ন নিয়ে ফিরবেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন