Entertainment News

পিতামহ ভীষ্মের চরিত্রে দেখা যাবে অমিতাভকে?

এ বার কি বহুভাষী ছবিতে অভিনয় করতে দেখা যাবে অমিতাভ বচ্চনকে? তেমনটাই শোনা যাচ্ছে। এন এ শ্রীকুমার মেনন পরিচালিত বহুভাষী ছবি ‘রান্দামুঝম’-এ ভীষ্মের চরিত্রে অভিনয়ের জন্য বিগ বি-কে প্রস্তাব দেওয়া হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৯ মার্চ ২০১৭ ১২:৩১
Share:

এ বার কি বহুভাষী ছবিতে অভিনয় করতে দেখা যাবে অমিতাভ বচ্চনকে? তেমনটাই শোনা যাচ্ছে।

Advertisement

এন এ শ্রীকুমার মেনন পরিচালিত বহুভাষী ছবি ‘রান্দামুঝম’-এ ভীষ্মের চরিত্রে অভিনয়ের জন্য বিগ বি-কে প্রস্তাব দেওয়া হয়েছে। পরিচালক জানিয়েছেন, অমিতাভের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। আলোচনা চলছে। তিনি আরও জানান, ভীষ্মের চরিত্রে অভিনয়ের জন্য অমিতাভ বচ্চনই পারফেক্ট।

আরও পড়ুন: আপনি প্রেগন্যান্ট? বিপাশা বললেন…

Advertisement

এই ছবিতে ভীমের চরিত্রে অভিনয় করবেন মালায়লম অভিনেতা মোহনলাল। পিতামহ ভীষ্মের চরিত্রে অমিতাভ বচ্চনকে রাখার কথা ভাবা হয়েছে। তবে সব কিছু নির্ভর করছে বিগ বি-এর সম্মতির উপর।


মোহনলাল। মালায়লম অভিনেতা।

শ্রীকুমার জানিয়েছেন, ৭০০-৮০০ কোটির বাজেটের এই ছবিটি দু’টো ভাগে তৈরি করা হবে। যা এখনও পর্যন্ত সবচেয়ে বড় বাজেটের ছবি। হিন্দি, মালায়লম, তামিল, তেলুগু, ইংরাজি-সহ সমস্ত ভারতীয় ভাষা এবং কিছু বিদেশি ভাষা ব্যবহার করা হবে এই ছবিতে। সে কারণেই বিভিন্ন ভাষার কলাকুশলীদেরও এই ছবিতে রাখা হয়েছে।

শুধু তাই নয়, অ্যাকাডেমি পুরস্কারজয়ী বেশ কিছু টেকনিশিয়ানকেও আনা হবে ছবিটি তৈরির জন্য। ২০১৮-র শেষের দিকে শুরু হবে। ছবিটি মুক্তি পাবে ২০১৯-এর শেষে কিংবা ২০২০-তে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন