Goodbye

ঘুড়ি ওড়াচ্ছেন অমিতাভ, লাটাই ধরে রশ্মিকা, নতুন ছবি ‘গুডবাই’ মুক্তি পাচ্ছে কবে?

বিকাশ বহলের ‘গুডবাই’ ছবিতে বাবা-মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চন এবং রশ্মিকা মন্দন্না। শনিবার মুক্তি পেয়েছে ছবিটির পোস্টার।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২২ ১৯:৫৬
Share:

৭ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘গুডবাই’।

শীতের বিকেল। বাড়ির ছাদে ঘুড়ির লাটাই হাতে রশ্মিকা মন্দন্না। ঘুড়ি ওড়াচ্ছেন অমিতাভ বচ্চন। ৭৯ বছর বয়সি অভিনেতার চোখেমুখে উচ্ছ্বাস। পাশে রশ্মিকার ঝলমলে মুখ। বিকাশ বহল পরিচালিত ‘গুডবাই’ ছবিতে বাবা ও মেয়ের ভূমিকায় তাঁরা। শনিবার মুক্তি পেয়েছে ছবিটির পোস্টার।

Advertisement

ইনস্টাগ্রামে পোস্টারটি শেয়ার করে অমিতাভ লিখেছেন, ‘পরিবারের ভাবনা মাত্রেই শান্তির। আশেপাশে কেউ না থাকলেও তাঁদের অস্তিত্ব টের পাওয়া যায়’।রশ্মিকাও একই পোস্ট দিয়ে লিখেছেন, ‘আমি আর বাবা আপনার পরিবারের সঙ্গে দেখা করতে আসছি, আগামী ৭ অক্টোবর’।

তাঁদের ইঙ্গিতেই বোঝা যায় ‘গুডবাই’ এক পরিবারকেন্দ্রিক ছবি। যাতে অমিতাভ, রশ্মিকা ছাড়াও অভিনয় করেছেন নীনা গুপ্ত, পাভেল গুলাটি এবং সুনীল গ্রোভার। সহ-প্রযোজনায় একতা কপূর। সঙ্গীত পরিচালনায় অমিত ত্রিবেদী। গত বছরের জুনেই শ্যুটিং শেষ হয়েছিল এই ছবির। অবশেষে মুক্তির দিন ঘোষণা করে ঝলক সামনে আনলেন নির্মাতারা। ৭ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘গুডবাই’।

Advertisement

‘গুডবাই’ ছাড়াও অমিতাভের হাতে রয়েছে সুরজ বরজাতিয়ার ‘উঞ্চাই’। তিনি বর্তমানে জনপ্রিয় কুইজ শো ‘কউন বনেগা ক্রোড়পতি’-র সঞ্চালনা করছেন। দ্বিতীয় বার করোনা থেকে উঠে সদ্য কাজে ফিরেছেন বর্ষীয়ান অভিনেতা। তার পরই ভাগ করে নিলেন ছবি মুক্তির খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন