Amitabh Bachchan

টুইটারে খোয়া গিয়েছিল নীল টিক, ফিরে পেতেই ইলন মাস্কের উদ্দেশে যা করলেন অমিতাভ বচ্চন

টুইটারে ব্লু টিক হারিয়ে অসন্তোষ প্রকাশ করেছিলেন অমিতাভ বচ্চন। তবে এক দিন পর ফিরে পেলেন নীল চিহ্ন। ইলন মাস্কের উদ্দেশে গান গাইলেন অভিনেতা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ১৩:৪০
Share:

ব্লু টিক ফিরে পেতেই টুইটারের কর্ণধারকে করজোড়ে ধন্যবাদ জানালেন অমিতাভ। ছবি: সংগৃহীত।

দিন কয়েক আগেই টুইটারের কর্ণধার ঘোষণা করেন, ২০ এপ্রিল টুইটার ব্যবহারকারীদের নামের পাশে ব্লু টিক লুপ্ত হবে। বলিউডের একাধিক নামজাদা তারকা খুইয়েছেন তাঁদের নামের পাশের সেই নীল চিহ্ন। যাঁদের মধ্যে অমিতাভ বচ্চন ছিলেন অন্যতম। ব্লু টিক হারিয়ে যেতেই টুইটে অমিতাভ রসিকতা করে লিখলেন, “ও টুইটার ভাই! শুনতে পাচ্ছেন? এ বার তো টাকা দিয়ে দিয়েছি... ওই যে নীল টিকটা হয় না, আমার নামের আগে আবার জুড়ে দিন, তা হলে লোকজন বুঝবে আমিই সেই অমিতাভ বচ্চন... হাত তো আগেই জোড় করেছি। এ বার কি পা ধরব??” তবে চব্বিশ ঘণ্টা অতিক্রম করতেই ফিরে পেলেন বিগ বি তাঁর সাধের ব্লু টিক। তার পরই টুইটার কর্ণধারের উদ্দেশে যা করলেন অভিনেতা, তা চমকপ্রদ।

Advertisement

ব্লু টিক ফিরে পেতেই টুইটারের কর্ণধারকে করজোড়ে ধন্যবাদ জানান। মাস্কের জন্য ‘মোহরা’ ছবির ‘তু চিজ় বড়ি হ্যায় মস্ত মস্ত’ গানটি নিজের মতো করে লিখলেন। শেহনশাহ টুইট করে লেখেন, ‘‘তু চিজ় বড়ি হ্যায় মাস্ক মাস্ক, তু চিজ বড়ি হ্যায় মাস্ক।’’

Advertisement

এই নীল টিকের উপযোগিতা কী? আসল অ্যাকাউন্ট আর নকল বা ফেক অ্যাকাউন্টের মধ্যে তফাত করত টুইটারের নীল টিক। গত বৃহস্পতিবার থেকে বিনামূল্যে সেই সুবিধা আর পাচ্ছেন না গ্রাহকরা। মাসে ৬০০ থেকে ৭০০ টাকার সাবস্ক্রিপশন চার্জ দিলে তবেই এই সুবিধা মিলবে আবার। ইলন মাস্কের ঘোষণার পর বহু তারকাই সাবস্ক্রাইব করেছেন টাকা দিয়ে। অমিতাভও সেই টাকা দিয়েছিলেন। তার পরও সেই টিক খোয়া যেতেই অসন্তোষ প্রকাশ করেন অভিনেতা। যদিও নীল টিক ফিরে পেতেই রসিকতায় মাতলেন অমিতাভ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন