Entertainment News

এক্কেবারে নতুন লুকে অমিতাভ, ছবির নাম...

আজই ‘সাই রা নরসিমা রাও’ পিরিয়ড ছবিটির পোস্টার টিজার লঞ্চ করলেন ছবির প্রযোজনা সংস্থা। যে ছবিতে মুখ্য ভূমিকা। রয়েছেন অমিতাভ বচ্চন। তামিল, তেলুগু, কন্নড় এবং মালয়ালম ভাষায় মুক্তি পেতে চলেছে এই ছবি। অমিতাভ বচ্চন ছাড়াও ছবিতে রয়েছেন আরও এক ঝাঁক দক্ষিণী তারকা। রয়েছেন চিরঞ্জীবী, সুদীপ, তমন্না ভাটিয়া, বিজয় সেতুপতি এবং আরও অনেকেই। ছবিতে অমিতাভ বচ্চনের চরিত্রের নাম গুরু গোসাই ভেনকন্না।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১১ অক্টোবর ২০১৮ ১৩:০০
Share:

‘সাই রা নরসিমা রাও’ ছবিতে অমিতাভ বচ্চনের চরিত্রের নাম গুরু গোসাই ভেনকন্না।

আজ তাঁর জন্মদিন। ৭৬-এ পা দিচ্ছেন অমিতাভ বচ্চন। আর এমনই শুভদিনে তাঁর ভক্তদের জন্য বিশেষ উপহার নিয়ে এলেন ‘সাই রা নরসিমা রাও’-এর মেকাররা।

Advertisement

কী সেই গিফট?

আজই ‘সাই রা নরসিমা রাও’ পিরিয়ড ছবিটির পোস্টার টিজার লঞ্চ করলেন ছবির প্রযোজনা সংস্থা। যে ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন অমিতাভ বচ্চন। তামিল, তেলুগু, কন্নড় এবং মালয়ালম ভাষায় মুক্তি পেতে চলেছে এই ছবি। অমিতাভ বচ্চন ছাড়াও ছবিতে রয়েছেন আরও এক ঝাঁক দক্ষিণী তারকা। রয়েছেন চিরঞ্জীবী, সুদীপ, তমন্না ভাটিয়া, বিজয় সেতুপতি এবং আরও অনেকেই। ছবিতে অমিতাভ বচ্চনের চরিত্রের নাম গুরু গোসাই ভেনকন্না।

Advertisement

দেখুন ‘সাই রা নরসিমা রাও’-এর পোস্টার টিজার

সিনিয়র বচ্চনের এ হেন লুক দেখে আর যেন তর সইছে না তাঁর ভক্তদের। যদিও কিছু দিন আগেই এ হেন বিয়ার্ড লুকে ‘১০২ নট আউট’ ছবিতে দেখা মিলেছিল বলিউডের শাহেনশার। ছবিটির প্রযোজনা করছেন চিরঞ্জীবী পুত্র রাম চরণ।

আরও পড়ুন: জল্পনায় নতুন ফিল্ম, গভীর রাতে আমিরের কাছে দীপিকা

আরও পড়ুন: কেমন আছেন সোনালি? নিজেই লিখলেন যন্ত্রণার কথা...

‘সাই রা নরসিমা রাও’ তো রয়েইছে। এ ছাড়াও ট্রেলার সামনে আসার পর থেকেই বিগ বি-র ‘ঠগস অব হিন্দোস্তান’ ছবিটি নিয়ে দর্শক মহলে উত্তেজনা যেন আরও বেড়েই চলেছে।

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন