Celebrity

বিগ-বি’র টুইটে শ্রীদেবীর ছবি, পুরনো ফ্রেমে ঝলমলে আমির-সলমন

শ্রীদেবীর সঙ্গে নিজের ছবি বুধবার পোস্ট করেছেন অমিতাভ বচ্চন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করার কয়েক ঘণ্টার মধ্যেই ওই ছবিতে পড়েছে পাঁচ লক্ষেরও বেশি লাইক।

Advertisement

সংবাদ সংস্থা 

মুম্বই শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০১৯ ১৭:৫৫
Share:

শ্রীদেবীর এই ছবিই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। ছবি বচ্চনের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে।

গত বছর ফেব্রুয়ারি মাসে জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী মারা গেছেন। তারপর থেকে শ্রীদেবীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আপলোড করা বিভিন্ন ছবি ভাইরাল হয়েছে বারবার। ভক্তরা তাঁকে স্মরণ করেছে তাঁর ছবিতে লাইক দিয়ে। এবারেও ব্যাতিক্রম হল না। শ্রীদেবীর সঙ্গে নিজের ছবি বুধবার পোস্ট করেছেন অমিতাভ বচ্চন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করার কয়েক ঘণ্টার মধ্যেই ওই ছবিতে পড়েছে পাঁচ লক্ষেরও বেশি লাইক।

Advertisement

বিগ বি-রপোস্ট করা ছবিতে শ্রীদেবী ছাড়াও রয়েছেন আমির খান ও সলমন খান। এই ছবিতে ধরা পড়েছে কিশোর বয়সের সলমন ও আমির। ছবিটি লন্ডনের বিখ্যাত ফুটবল স্টেডিয়াম ওয়েম্বলির গ্যালারিতে তোলা।

ছবির ক্যাপশনে বচ্চন লিখেছেন, ‘ওয়েম্বলিতে আমার কনসার্টে তোলা ছবি। এটা পুনর্গঠিত হওয়ার আগের ওয়েম্বলি। ৭০ হাজার লোক বসতে পারত এখানে।’

Advertisement

MY concert at Wembley Stadium .. first ever by Indian .. I took Sridevi , Aamir and SALMAN for their first concert .. 70,000 people .. historic !! This is the Wembley Stadium before it was rebuilt and altered .. you see the altered now often on Premier League Football..

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on

শ্রীদেবী, বচ্চন, আমির, সলমন সম্বলিত এই ছবি নিশ্চিতভাবে শ্রীদেবীর বিশেষ ছবিগুলির মধ্যে একটি।

আরও পড়ুন: তেলুগু অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার, মোবাইলে চ্যাট-এর নথি ঘিরে রহস্য

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদেরবিনোদনবিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন