Bollywood Update

‘কল্কি ২৮৯৮ এডি’ ছবির অনুষ্ঠানে গরহাজির, শেষে ‘ক্রোড়পতি’র সেটে দেখা মিলল অমিতাভের

অসুস্থতার কারণে থাকতে পারেননি সান দিয়েগোর কমিক কনে ‘প্রজেক্ট কে’ তথা ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবির অনুষ্ঠানে। মুম্বইয়ে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র শুটে দেখা গেল অমিতাভ বচ্চনকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৩ ১৫:৫৬
Share:

অমিতাভ বচ্চন। ছবি: সংগৃহীত।

২০০০ সাল থেকে শুরু। তার পরে কেটে গিয়েছে প্রায় ২৩ বছর। প্রায় দু’যুগের কাছাকাছি সময় ধরে ছোট পর্দায় জনপ্রিয়তা ধরে রেখেছে গেম শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’। প্রথম সিজ়ন থেকে ‘কেবিসি’র সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছে অমিতাভ বচ্চনকে। এক মাত্র ২০০৭ সালে গেম শোয়ের তৃতীয় সিজ়নে সঞ্চালকের আসনে দেখা গিয়েছিল শাহরুখ খানকে। তবে পরের সিজ়নে ফের সেই হটসিটে ফিরে আসেন বিগ বি। সেই দিক থেকে কেবিসি ও বিগ বি প্রায় সমার্থক হয়ে দাঁড়ান। তাঁকে ছাড়া ‘কৌন বনেগা ক্রোড়পতি’ ভাবতেই পারেন না দর্শক। চলতি বছরে গেম শোয়ের ১৫তম সিজ়নেও ফিরছেন অমিতাভই। সদ্য শুটিং শুরু করলেন তারকা। সমাজমাধ্যমের পাতায় সেই খবর জানালেন অনুরাগীদের।

Advertisement

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় সেট থেকে ছবি পোস্ট করে অমিতাভ লেখেন, ‘‘বার বার মহড়া দিচ্ছি, কেবিসির জন্য। ভাল ভাবে প্রস্তুতি নিচ্ছি।’’ এই বয়সেও অভিনেতার একাগ্রতা ও পরিশ্রম করার মানসিকতা দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরা। আর বছর দুয়েক পার করলেই ২৫-এ পা দেবে টেলিভিশনের এই গেম শো। তার আগে চলতি বছরেই মুক্তি পেতে চলেছে ১৫তম সিজ়ন। অনুষ্ঠানের জন্য যে নিজের সেরাটা দিচ্ছেন তিনি, তা স্পষ্ট অমিতাভের প্রস্তুতি দেখেই।

সম্প্রতি সান দিয়েগোর কমিক কন অনুষ্ঠানে মুক্তি পেয়েছে তাঁর আসন্ন ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’র প্রথম ঝলক। ওই ছবিতে প্রভাস, দীপিকা পাড়ুকোন ও কমল হাসনের সঙ্গে অভিনয় করছেন অমিতাভ। বিদেশের মাটিতে ছবি পরিচালক ওম রাউত ও প্রভাস ছবির প্রথম ঝলক প্রকাশ করলেও শারীরিক অসুস্থতার কারণে সেই অনুষ্ঠানে থাকতে পারেননি অমিতাভ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন