রণবীর বানানটা ভুল লিখলেন বিগ বি! তারপর...

ব্যাস, আর দেখে কে! সঙ্গে সঙ্গে বিগ বি-কে ওই সোশ্যাল প্ল্যাটফর্মে ছেঁকে ধরেন ট্রোলাররা। আর তার কিছুক্ষণের মধ্যেই ভুলটা শুধরে নিলেন অমিতাভ। ঠিক বানানটা লিখে আবার পোস্ট করলেন। আর লিখলেন ‘টাইপো’।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ জুন ২০১৮ ১০:৩৬
Share:

নাম ভুল করলেন অমিতাভ।

সোশ্যাল মিডিয়াকে ন্যাস্টি প্লেস বলেছিলেন এক সময়ে। তা-ও মিনিটে-মিনিটে আপডেট দিতে দেরি হয় না সিনিয়র বচ্চনের। তার উপরে এই বয়সেও এক নাগাড়ে সিনেমা করে চলেছেন। তাই এত দিক সামলাতে গিয়ে ভুলচুক তো হতেই পারে।

Advertisement

ইনস্টাগ্রামে ছোট্ট একটা ভুল করে ফেলেছিলেন বিগ বি। হতে পারে সে ছোট্ট ভুল, তবে মিস্টার বচ্চনও নিস্তার পেলেন না ট্রোলারদের হাত থেকে।

‘রণবীর’ নামের বানানটা ইনস্টাগ্রামে ভুল লিখে ফেলেছিলেন বিগ বি। আর সেই ভুলে যে বানানটা দাঁড়াচ্ছিল তাতে আরেক রণবীরকেই বুঝছিলেন নেটপাড়ার মানুষজন। ব্যাস, আর দেখে কে! সঙ্গে সঙ্গে বিগ বি-কে ওই সোশ্যাল প্ল্যাটফর্মে ছেঁকে ধরেন ট্রোলাররা। আর তার কিছুক্ষণের মধ্যেই ভুলটা শুধরে নিলেন অমিতাভ। ঠিক বানানটা লিখে আবার পোস্ট করলেন। আর লিখলেন ‘টাইপো’।

Advertisement


রণবীর কপূরের জায়গায় বোধ হয় তখন রণবীর সিংহকেই মনে করছিলেন বিগ বি।

অভিনেত্রী মৌনি রায়কে নিয়ে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটির প্রথম সিডিউলের শুটিং শেষ। দ্বিতীয় সিডিউলে রণবীর আর আলিয়া শুট করবেন সিনিয়র বচ্চনের সঙ্গে। ইতিমধ্যে শুরুও হয়ে গিয়েছে এই পর্যায়ের শুটিং। আর তা জানিয়েছিলেন খোদ মিস্টার বচ্চনই।

আরও পড়ুন: বিবাহবার্ষিকীতে পুরনো ছবি শেয়ার করলেন অমিতাভ


ভুল শুধরে নেওয়ার পর।

‘ব্রহ্মাস্ত্র’র পরিচালক অয়ন মুখোপাধ্যায়, রণবীর কপূর আর আলিয়া ভট্টের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন অমিতাভ। লিখেছিলেন, ‘আমি ছাড়া সকলেই ছবির জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছে। আর এ দিকে আমি ব্রাশ করার প্রস্তুতি নিচ্ছি।’

ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন