‘গোলমাল’-এর পালা চুকিয়ে সামাজিক বার্তাবাহী অমল

প্রায় ৫০ বছর হতে চলল তিনি অভিনয় জগতের সঙ্গে যুক্ত অমল পালেকর। চলচ্চিত্র-মঞ্চ-টেলিভিশন— সর্বত্রই তাঁর গতিবিধি অবাধ। ‘রজনীগন্ধা’, ‘গোলমাল’, ‘বাতোঁ বাতোঁ মে’-র মতো কমেডি ছবির হিরোর পাশাপাশি অভিনয় করেছেন নানা ‘মোড’-এর হিন্দি ও মরাঠি ছবিতে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৬ জুন ২০১৫ ০০:০২
Share:

প্রায় ৫০ বছর হতে চলল তিনি অভিনয় জগতের সঙ্গে যুক্ত অমল পালেকর। চলচ্চিত্র-মঞ্চ-টেলিভিশন— সর্বত্রই তাঁর গতিবিধি অবাধ। ‘রজনীগন্ধা’, ‘গোলমাল’, ‘বাতোঁ বাতোঁ মে’-র মতো কমেডি ছবির হিরোর পাশাপাশি অভিনয় করেছেন নানা ‘মোড’-এর হিন্দি ও মরাঠি ছবিতে। পরিচালনার কাজেও তিনি সিদ্ধহস্ত। ছোট পর্দার বেশ কিছু সিরিয়ালেও দেখা গেছে বর্ষীয়ান এই অভিনেতাকে, যার মধ্যে ‘কচ্চি ধুপ’ ও ‘করিনা করিনা’ বেশ জনপ্রিয়।

Advertisement

দীর্ঘ এক দশক পরে অমল পালেকরকে আরও এক বার দেখা যাবে টেলিভিশনের পর্দায়। জনপ্রিয় একটি হিন্দি বিনোদন চ্যানেলের মুখ্য চরিত্র এক জন লেডি ডাক্তার। তাঁর ঠাকুরদার ভূমিকায় দেখা যাবে পালেকর সাহেবকে। মেডিক্যাল সিস্টেমের উপর সাধারণ মানুষের যে ক্ষোভ-বিতৃষ্ণা জন্মেছে, সেই দৃষ্টিভঙ্গি পাল্টে দেওয়ার বার্তা থাকবে এই সিরিয়ালে। সিরিয়ালের শ্যুটিং মূলত হয়েছে ভারত ও ব্রিটেনের হসপিটালে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন