Aditya Chopra

Amrita Rao: চুম্বন দৃশ্যে ঘোর আপত্তি, আদিত্য চোপড়াকে ফিরিয়ে দেন অমৃতা

যশরাজ ফিল্মসের থেকে ডাক পেয়েছিলেন অমৃতা। তাঁর সঙ্গে দেখা করতে চেয়েছিলেন স্বয়ং আদিত্য চোপড়া, প্রযোজনা সংস্থার চেয়ার পার্সন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২২ ১৫:৫৪
Share:

আদিত্যকে ফিরিয়ে দিয়েছিলেন অমৃতা।

পেশায় বলিউড নায়িকা। কিন্তু দর্শকের কাছে তিনি ‘পাশের বাড়ির মেয়ে’। ঘনিষ্ঠ দৃশ্য, খোলামেলা পোশাকের চিরাচরিত ‘ফর্মুলা’ থেকে আগাগোড়া নিজেকে সচেতন ভাবেই দূরে রেখেছেন অমৃতা রাও। পেশাগত জীবনে সেই ধারা বজায় রাখতে গিয়ে ফিরিয়ে দিয়েছেন বলিউডের অন্যতম প্রযোজনার সংস্থার সঙ্গে কাজের প্রস্তাব। সম্প্রতি স্বামী আর জে আনমোলের সঙ্গে সাক্ষাৎকারে সেই গল্পই ফাঁস করলেন ‘বিবাহ’-র পুনম।

Advertisement

২০১১ সাল। যশরাজ ফিল্মসের থেকে ডাক পেয়েছিলেন অমৃতা। তাঁর সঙ্গে দেখা করতে চেয়েছিলেন স্বয়ং আদিত্য চোপড়া, প্রযোজনা সংস্থার চেয়ার পার্সন। অমৃতায় মুগ্ধ হয়ে ‘নীল অ্যান্ড নিকি’, ‘বচনা অ্যায় হাসিনো’ ছবিতে তাঁকে নেওয়ার কথা ভাবেন আদিত্য। কিন্তু তাঁর সেই প্রস্তাব অচিরেই নাকচ করে দিয়েছিলেন ‘ম্যায় হু না’-র নায়িকা। পর্দায় চুম্বন দৃশ্যে অভিনয়ে ছিল তাঁর ঘোর আপত্তি।

সুরজ বরজাতিয়ার ‘বিবাহ’-র সুবাদে পারিবারিক ছবির নায়িকা হিসেবে বলিউডে প্রতিষ্ঠা পান অমৃতা। সেই চেনা ছকই ভাঙতে চেয়েছিলেন আদিত্য। অভিনেত্রীকে দেখতে চেয়েছিলেন অন্য ঘরানার ছবিতে। তবে তিনি জানিয়ে দিয়েছিলেন, এ বিষয়ে অমৃতার সিদ্ধান্তই হবে শেষ কথা।

Advertisement

দীর্ঘ চিন্তাভাবনার পর আদিত্যের প্রস্তাব প্রত্যাখ্যান করেন অমৃতা। প্রযোজককে মেসেজ করে জানিয়েছিলেন, তিনি একজনের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন। তাই পর্দায় কোনও অন্তঃরঙ্গ দৃশ্য যথাযথ ভাবে ফুটিয়ে তোলা তাঁর পক্ষে সম্ভব হবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন