Ananya Panday

Ananya Panday: মাদক-মামলায় এনসিবি-র তলব এড়ালেন অনন্যা পাণ্ডে

দু’দফার জিজ্ঞাসাবাদের পরে এনসিবি জানিয়েছিল, অনন্যা তদন্তকারী সংস্থার সঙ্গে সহযোগিতা করছেন। যদিও সমীরের কাছে ধমক খেতে হয়েছে চাঙ্কি-কন্যাকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২১ ১৬:২১
Share:

এনসিবি-র দফতরে গেলেন না অনন্যা।

গত বৃহস্পতিবার আড়াই ঘণ্টা, শুক্রবার সাড়ে চার ঘণ্টা। সোমবার ফের তৃতীয় দফায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র দফতরে ডাকা হয়েছিল অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে। কিন্তু সেই হাজিরা এড়ালেন চাঙ্কি পাণ্ডের মেয়ে।

Advertisement

সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের সঙ্গে বলিউড অভিনেতা চাঙ্কি পাণ্ডের কন্যার হোয়াটসঅ্যাপ কথোপকথনের ভিত্তিতেই জিজ্ঞাসাবাদ চলছে। এনসিবি-র দাবি, অনন্যা আরিয়ানকে গাঁজার জোগান দিতেন। তাঁর হোয়াটসঅ্যাপ থেকে নাকি তেমনই তথ্য মিলেছে। কিন্তু অনন্যা সে কথা অস্বীকার করেন। তবে একইসঙ্গে শুক্রবার কিছু কথা তিনি কবুল করে ফেলেছেন। অনন্যা বলেছেন, তিনি আন্দাজ করতে পারছেন কে শাহরুখ-পুত্রকে মাদক সরবরাহ করতেন। তাঁর দাবি, ইতিমধ্যেই সেই ব্যক্তি দু-এক বার আরিয়ানকে মাদক সরবরাহও করেছেন। এ প্রসঙ্গে তিনি শাহরুখ খানের বাড়ির এক পরিচারকের দিকে ইঙ্গিত করেছেন।

মনে করা হয়েছিল— সোমবার অনন্যাকে গ্রেফতার করা হতে পারে। কিন্তু সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর, হাজিরা দেননি চাঙ্কি-কন্যা।

Advertisement

গত সপ্তাহে দু’দফার জিজ্ঞাসাবাদের পর এনসিবি-র আধিকারিকরা জানিয়েছিলেন, অনন্যা তদন্তকারী সংস্থার সঙ্গে সহযোগিতা করছেন। যদিও আধিকারিকের কাছে এক রকম ধমক খেতে হয়েছে চাঙ্কি-কন্যাকে। দু’দিন পর পর দেরি করে দফতরে পৌঁছনোর জন্য অনন্যাকে ধমক দিয়েছিলেন সমীর— “এটা কোনও প্রযোজনা সংস্থার দফতর নয়, কেন্দ্রীয় সংস্থার দফতর।” এর পর থেকে অনন্যাকে সময় মতো উপস্থিত হওয়ার নির্দেশও দেন সমীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন