Aditya Roy Kapur

প্রেম অবধি ঠিক আছে, কিন্তু অনন্যাকে এখনই বিয়ে করতে চাইছেন না আদিত্য!

রাখঢাক না রেখেই খুল্লমখুল্লা প্রেম করছেন আদিত্য-অনন্যা। তবে বিয়েতে এখনই রাজি নন তাঁরা, কারণ জানালেন অভিনেতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৯ জুলাই ২০২৩ ২০:১৬
Share:

(বাঁ দিকে) আদিত্য রয় কপূর। (ডান দিকে) অনন্যা পাণ্ডে। ছবি : সংগৃহীত।

প্রেম করছেন বলিউড অভিনেতা আদিত্য রায় কপূর এবং অভিনেত্রী অনন্যা পাণ্ডে। তাঁদের প্রেমের চর্চায় মুখরিত মায়ানগরী। মাস কয়েক আগে দেশের জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মলহোত্রের ফ্যাশন শোয়ে একসঙ্গে র‌্যাম্প মাতিয়েছিলেন আদিত্য এবং অনন্যা। তখনও দর্শক ও অনুরাগীদের নজরে পড়েছিল তাঁদের সম্পর্কের রসায়ন। এ বার বিদেশের মাটিতেও তাঁদের সম্পর্কে সিলমোহর পড়েছে।

Advertisement

কখনও স্পেনে, কখনও পতুর্গালের আনাচকানাচে দেখা গিয়েছে যুগলকে। চারপাশে ছবিশিকারিরা ঘুরে বেড়ালেও তাঁদের থোড়াই তোয়াক্কা করেছেন যুগল, বরং খুল্লমখুল্লা প্রেমে বিশ্বাসী তাঁরা। স্বাভাবিক ভাবেই জল্পনা, তাহলে কি এ বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছে আদিত্য রয় কপূর? যার অপেক্ষায় ছিলেন, অনন্যাই কি সেই নারী? তবে সকলকে হতাশ করেই আদিত্য জানান এখনই বিয়ের পরিকল্পনা নেই তাঁর। নেপথ্যে রয়েছে কারণ।

আদিত্য এবং অনন্যার বয়সের ফারাক প্রায় ১৩ বছরের। ৩৭-এ পা দিয়েছেন আদিত্য। সেখানে অনন্যা সবে ২৪। যদিও বয়স কোনও দিনই ভালবাসার পথে প্রতিবন্ধকতা হয়ে দাঁড়ায়নি— এমন উদাহরণ বলিউডে ভূরি ভূরি। কিন্তু এখনই বিয়ে করতে নারাজ আদিত্য।

Advertisement

এই প্রসঙ্গে অভিনেতা বলেন, ‘‘চারপাশে আমার সব বন্ধুবান্ধবরা বিয়ে করছে দেখছি। তবে আমি এখনই বিয়ে করতে চাই না। কারণ আমি জীবনের আনন্দগুলো উপভোগ করতে চাই। তাই বলে যে অন্য কিছু মিস্ করছি তেমনটা নয়। যখন সঠিক সময় আসবে, নিশ্চয়ই হবে। আপাতত আমার কাছে আমার ঘুমটা প্রিয়।’’

তবে মুখে যাই বলুন, ইন্ডাস্ট্রির সূত্রের খবর অবশ্য অন্য। ‘নাইট ম্যানেজার’ সিরিজ়ে আদিত্যর কাজ প্রশংসা পেয়েছে দর্শক ও সমালোচকদের। বলিউডে অভিষেক হওয়ার প্রায় এক দশক পরে জমি খুঁজে পেয়েছেন অভিনেতা। অন্য দিকে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’-এর মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করার পরে ‘লাইগার’, ‘গেহরাইয়াঁ’র মতো ছবিতে একেবারেই দাগ কাটতে পারেননি অনন্যা। খবর, আদিত্য এবং অনন্যার প্রেমের এই সম্পর্ককে তাঁদের কর্মজীবনের উন্নতির দিকে কাজে লাগাতে চাইছে তাঁদের ট্যালেন্ট সংস্থা। কর্ণ জোহরের ‘ধর্ম কর্নারস্টোন এজেন্সি’র সঙ্গে চুক্তিবদ্ধ অনন্যা। সেই একই সংস্থার সঙ্গে হাত মিলিয়েছেন আদিত্যও। শোনা যাচ্ছে, আদিত্য এবং অনন্যাকে জুটি হিসাবে বিভিন্ন সংস্থার কাছে তুলে ধরতে চাইছেন ট্যালেন্ট সংস্থার কর্তারা। এ বিষয়ে নাকি তাঁরা দীপিকা-রণবীর জুটির পদাঙ্ক অনুসরণ করছেন। শেষমেশ ঠিক কতটা সাফল্য পান তাঁরা, তা সময় বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন