শৌভিকের গ্রেফতারি প্রসঙ্গে নাম না করে রিয়াকে খোঁচা অঙ্কিতার?

মাদক কাণ্ডে গ্রেফতার হয়েছেন রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক। আর তাতেই কয়েকটা শব্দের মাধ্যমে অঙ্কিতা লোখন্ডে বুঝিয়ে দিলেন তাঁর মনের ভাব। বুঝিয়ে দিলেন তিনি কত ‘খুশি’!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২০ ২০:১৩
Share:

অঙ্কিতা-সুশান্ত।

মাদক কাণ্ডে গ্রেফতার হয়েছেন রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক। আর তাতেই কয়েকটা শব্দের মাধ্যমে অঙ্কিতা লোখন্ডে বুঝিয়ে দিলেন তাঁর মনের ভাব। বুঝিয়ে দিলেন তিনি কত ‘খুশি’!

Advertisement

ইনস্টাগ্রামে তাঁর পোস্টে লেখা ‘ওঁ’। ক্যাপশনে ‘হর হর মহাদেব’। মহাদেবের ভক্ত অঙ্কিতা। ভক্ত ছিলেন সুশান্তও। অঙ্কিতার পোস্টটির হ্যাশট্যাগ খেয়াল করলেই দেখা যায় তিনটি কথা। #ট্রুথ উইনস (সত্যের জয় হবে), ‘সত্যমেব জয়তে’, ‘জাস্টিস ফর সুশান্ত’। তিনটি হ্যাশট্যাগের মধ্যে ‘সত্যমেব জয়তে’ হঠাৎই ফ্ল্যাশব্যাকে নিয়ে যায়। ফ্যাকাসে মুখ, সাদা চুড়িদার, বিনা মেক আপে ভেসে ওঠে রিয়া চক্রবর্তীর মুখ। সেই যেখানে রিয়া চক্রবর্তী বলেছিলেন, “আমি নির্দোষ, ভারতীয় সংবিধানের উপর আস্থা রয়েছে। সত্যমেব জয়তে।”

সুশান্তের পরিবার তাঁর বিরুদ্ধে এফআইআর দাখিল করার পর এই ভিডিয়োই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন রিয়া। রিয়ার ‘সত্যমেব জয়তে’ নিয়ে হয়েছিল ট্রোলিংও। রিয়ার নাম না করে কি সেই প্রসঙ্গ টেনে এনেই তির্যক হাসি হেসে হ্যাশট্যাগ অঙ্কিতার?

Advertisement

Har har Mahadev 🔱 #satyamevjayte #truthwins #justiceforsushant

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

অন্যদিকে, সুশান্তের স্মৃতিতে একটি গান বেঁধেছেন অভিনেতা অধ্যয়ন সুমন। ‘ধোনি...’ ছবির ‘ ‘জব তক’ গানটির রিমেক বলা যেতে পারে। তাতে সুশান্তের ছবি, অঙ্কিতার গলার আওয়াজ...অঙ্কিতা তাতেও কমেন্ট করে লিখেছেন ‘ভাষা হারিয়েছি অধ্যয়ন’।

সুশান্ত মৃত্যুর এক মাস পরে মুখ খুলেছিলেন অঙ্কিতা। মিডিয়ায় সাক্ষাৎকারে জানিয়েছিলেন, সুশান্ত হাসিখুশি ছেলে ছিল। ডিপ্রেশন? এ সব তার ছিল না কোনও কালেই। মন খারাপ হত ঠিকই। কিন্তু তাকে ডিপ্রেশন বলা চলে না।

সুশান্তের সঙ্গে অঙ্কিতার প্রেম টিকেছিল প্রায় ছয় বছর। কিন্তু হঠাৎই তা ভেঙে যায়। ইন্ডাস্ট্রিতে ফিসফাস ছিল, প্রেম ভেঙেছেন সুশান্তই। তাঁদের মধ্যে ঠিক কী হয়েছিল জানা নেই। তবে অঙ্কিতা ভোলেননি সুশান্তকে। সুশান্তও কি ভুলতে পেরেছিলেন তাঁকে? তাঁর প্রথম প্রেমকে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন