Sushant Singh Rajput-Ankita Lokhande

তিন বছর আগে প্রয়াত সুশান্ত, এখনও প্রেমিকের কোন জিনিস নিজের কাছে রেখেছেন অঙ্কিতা?

টেলিভিশনের জনপ্রিয় এক ধারাবাহিকে অভিনয় করাকালীন সহ-অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের প্রেমে পড়েছিলেন অঙ্কিতা লোখন্ডে। সাত বছরের প্রেমের পরে সেই সম্পর্কে ইতি টানেন তাঁরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২৩ ১৮:১৮
Share:

(বাঁ দিকে) সুশান্ত সিংহ রাজপুত। অঙ্কিতা লোখন্ডে (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

টেলিভিশনের ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকের নজরে পড়েছিলেন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে। সেই ধারাবাহিকে তাঁর সহ-অভিনেতা ছিলেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত। ‘পবিত্র রিশতা’-য় কাজ করাকালীনই সুশান্তের প্রেমে পড়েন অঙ্কিতা। কয়েক বছরের প্রেমের পর একত্রবাসও করেছেন তাঁরা। তাঁদের প্রেম দেখে অনুরাগীরা ভেবেছিলেন, সংসার পাতবেন এই জুটি। তবে অনুরাগীদের সেই আশায় জল ঢেলে সাত বছর পরে সম্পর্কে ইতি টানেন সুশান্ত ও অঙ্কিতা। ২০২০ সালে প্রয়াত হন বলিউড অভিনেতা সুশান্ত। সুশান্তের মৃত্যুর তিন বছর পরেও তাঁর প্রিয় একটি জিনিস সযত্নে নিজের কাছে রেখে দিয়েছেন টেলি অভিনেত্রী। কী সেই জিনিস?

Advertisement

ছোট পর্দায় কয়েক বছর কাজ করার পরে বলিউডে পা রেখেছিলেন সুশান্ত। অভিষেক কপূরের ‘কাই পো চে’ ছবির মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ তাঁর। সেই ছবির প্রিমিয়ারে অঙ্কিতার হাত ধরেই লাল গালিচায় হেঁটেছিলেন সুশান্ত। স্মৃতি রোমন্থন করে ‘বিগ বস্ ১৭’-য় অঙ্কিতা জানান, ‘কাই পো চে’-র প্রিমিয়ারে গিয়ে সেই ছবি দেখে খুব আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন তিনি। তবে সুশান্ত যে তাঁর পরিশ্রমের মূল্য পাচ্ছেন, তা দেখে নাকি গর্বও হয় তাঁর। অঙ্কিতার কথায়, ‘‘সুশান্ত ভীষণ মেধাবী ছিল। ওর একটা ডায়েরি ছিল, যেখানে ওর স্বপ্নের তালিকা লিখে রাখত। জীবনে ও কী কী করতে চায়, সব লিখে রেখেছিল ওই ডায়েরিতে। ও যখন চলে যায়, তার পরেও ওর ওই ডায়েরিটা আমার কাছে ছিল। আমি দেখেছিলাম, ও কিন্তু ওর সব স্বপ্ন পূরণ করেছিল। কোনও ফিল্মি পরিবারের সঙ্গে যোগসূত্র না থেকেও ও যা অর্জন করেছিল, তা অভাবনীয়।’’ সুশান্তের চলে যাওয়ার পরেও যে এত দিন ধরে তাঁর ডায়েরি নিজের কাছে যত্ন করে রেখে দিয়েছেন অঙ্কিতা, তা শুনে আবেগপ্রবণ প্রাক্তন যুগলের অনুরাগীরাও।

অঙ্কিতা ও সুশান্তের বিচ্ছেদের পরে কানাঘুষো শোনা গিয়েছিল, বলিউডে অভিনেতা হিসাবে মাটি শক্ত করার পরেই নাকি ছোট পর্দার অভিনেত্রী অঙ্কিতার সঙ্গে প্রেমে ইতি টেনেছিলেন ‘শুদ্ধ দেশি রোম্যান্স’-এর নায়ক। ২০২০ সালে মুম্বইয়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। ২০২১ সালে ভিকি জৈনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অঙ্কিতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন