Ankita Lokhande

‘বিগ বস্’-এর ঘরে সুশান্তের নাম ভাঙাচ্ছেন অঙ্কিতা, ছেলের সঙ্গে একমত অভিনেত্রীর শাশুড়ি

সম্প্রতি ‘বিগ বস্ ১৭’-এর ঘরে ছেলে ও পুত্রবধূর সঙ্গে দেখা করতে যান অঙ্কিতার শাশুড়ি রঞ্জনা জৈন। সেখান থেকেই অঙ্কিতাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য তাঁর শাশুড়ি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৪ ১৭:২৯
Share:

(বাঁ দিকে) অঙ্কিতা লোখান্ডে এবং সুশান্ত সিংহ রাজপুত, রঞ্জনা জৈন।(ডান দিকে)। ছবি: সংগৃহীত।

‘বিগ বস্’-এর ঘরে পা রাখার পরে একাধিক বার প্রেমিক সুশান্ত সিংহ রাজপুত ও তাঁর সম্পর্ক নিয়ে কথা বলেছেন অঙ্কিতা লোখান্ডে। তাঁদের প্রেম থেকে শুরু করে বিচ্ছেদ— সব নিয়েই অন্যান্য প্রতিযোগীদের সঙ্গে খোলামেলা আলোচনা করেছেন তিনি। এমনকি, সুশান্তের কথা বলতে গিয়ে একাধিক বার চোখে জলও এসে গিয়েছে তাঁর। তবে অঙ্কিতার চোখে জল দেখে তাঁর প্রতি সমবেদনা জানাতে নারাজ নেটাগরিকদের একটা বড় অংশ। তাঁদের দাবি, নিজের আখের গোছাতে সুশান্তের নাম ব্যবহার করছেন অঙ্কিতা। সমবেদনা আদায় করেই নাকি খেলায় এগিয়ে যাওয়ার ধান্দা তাঁর। সম্প্রতি ‘বিগ বস্ ১৭’-এর ঘরে ছেলে ও পুত্রবধূর সঙ্গে দেখা করতে যান অঙ্কিতার শাশুড়ি রঞ্জনা জৈন। সেখান থেকেই অঙ্কিতাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য তাঁর শাশুড়ির।

Advertisement

‘বিগ বস্‌ ১৭’-এর ঘরে একের পর এক অশান্তি অঙ্কিতা ও ভিকির মধ্যে। সলমন খানের সেই রিয়্যালিটি শোয়ে পা রাখার পর থেকেই প্রশ্নের মুখে তাঁদের দাম্পত্য জীবন। কখনও স্বামীকে লাথি মেরেছেন অঙ্কিতা, আবার কখনও অভিনেত্রীকে প্রকাশ্যে অপমান করেছেন তাঁর স্বামী। কখনও মাত্রা ছাড়িয়ে অঙ্কিতার দিকে তেড়েও আসেন। তবে ‘বিগ বস্’-এর ঘর থেকে ঘুরে এসে অঙ্কিতাকে নিয়ে একের পর বিস্ফোরক মন্তব্য করেছেন তাঁর শাশুড়ি। এমনিতেই তাঁর মনঃক্ষুণ্ণ অঙ্কিতার ব্যবহারে, তিনি জানান সমবেদনা কুড়োতেই নাকি সুশান্তের নাম তুলছেন শোয়ে। ছেলে ভিকির সঙ্গে অঙ্কিতার বিয়েতে নাকি মতও ছিল না তাঁদের। অঙ্কিতার শাশুড়ি বলেন, ‘‘আমার মনে হয় সুশান্তের প্রসঙ্গ টেনে নিজে সমবেদনা টানার চেষ্টা করছে অঙ্কিতা। আর সুশান্ততো চলে গিয়েছে, যত দিন ছিল দারুণ সব কাজ করে গিয়েছে।’’ পাশপাশি ভিকিকে লাথি মারা প্রসঙ্গে তিনি বলেন, ‘‘আমরা ভারতে বাস করি যেখানে স্বামীকে দেবতা রূপে পুজো করা হয়। আর অঙ্কিতার স্বামী তো সত্যিই দেবতা।’’

যদিও শেষে ছেলে-বউমার সম্পর্কের অবনতি প্রসঙ্গে রঞ্জনা জৈন বলেন, ‘‘আমার মনে হয় ভিকি শেষ পর্যন্ত নিজের কাজ ও দাম্পত্য জীবন সব দিক ঠিক সামলেই নেবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন