Ankita-Vicky Relationship

মেয়েকে চড় মারার জন্য হাত তুলেছিলেন জামাই! ভিকির এই কাণ্ড দেখে কী বললেন অঙ্কিতার মা?

‘বিগ বস্’-এর ঘরে ঢোকার পর থেকে অঙ্কিতা লোখন্ডের সঙ্গে ঝগড়া লেগেই রয়েছে তাঁর স্বামী ভিকি জৈনের। সম্প্রতি এক পর্বে ঝগড়া চলাকালীন অঙ্কিতাকে প্রায় চড় মারতে উদ্যত হয়েছিলেন ভিকি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২৩ ১৭:৩৮
Share:

অঙ্কিতা লোখন্ডে ও ভিকি জৈন। ছবি: সংগৃহীত।

জুটি হিসাবে ‘বিগ বস্’-এর ঘরে প্রবেশ করেছিলেন টেলিভিশন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে এবং তাঁর স্বামী ভিকি জৈন। সলমন খানের সেই রিয়্যালিটি শোয়ে পা রাখার পর থেকেই প্রশ্নের মুখে তাঁদের দাম্পত্য জীবন। ‘বিগ বস্‌ ১৭’-এর ঘরে একের পর এক অশান্তি অঙ্কিতা এবং ভিকির মধ্যে। ঝগড়া থেকে শুরু করে একে অপরের প্রতি কটূক্তি করা— কোনও কিছুই বাদ রাখেননি তাঁরা। এমনকি, ‘বিগ বস্‌’-এর ঘরের সব প্রতিযোগীর সামনে ভিকির কাছে অপমানিত হওয়ার পর তাঁকে বিচ্ছেদের হুঁশিয়ারিও দিয়েছেন অঙ্কিতা। তাতেও বাগে আসেননি ভিকি। সম্প্রতি এক পর্বে দেখা যায়, অঙ্কিতার উপর হাত তুলতে উদ্যত হয়েছিলেন তিনি। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ার পরে তা নিয়ে সমালোচনার ঝড় উঠেছে সমাজমাধ্যমে। এ বার সেই ভিডিয়ো ও জামাইয়ের কীর্তি দেখে মুখ খুললেন অঙ্কিতার মা।

Advertisement

ভিকির ওই ভিডিয়ো নিয়ে প্রশ্ন করা হলে অঙ্কিতার মা বন্দনা লোখন্ডে বলেন, ‘‘এটা একেবারেই ভুল কথা। আমি আমার মেয়ে-জামাইয়ের সঙ্গে থেকেছি। আমি ওদের খুব ভাল করে চিনি। ভিকি এমন ছেলেই নয়। আর ভিকি এমন কাজ করতেই পারে না। অঙ্কিতা ও ভিকি দু’জনেই একে অপরকে খুব ভালবাসে।’’ বন্দনার কথা থেকেই স্পষ্ট, গোটা ঘটনায় নিজের জামাইয়ের দোষ দেখতে অপারগ তিনি।

‘বিগ বস্ ১৭’-র ঘরে একের পর এক অশান্তি হয়েছে অঙ্কিতা ও ভিকির মধ্যে। সপ্তাহখানেক আগে অঙ্কিতাকে বলতে শোনা যায়, রিয়্যালিটি শোয়ের শেষে ভিকির সঙ্গে আর বাড়ি ফিরতে চান না তিনি। এমনকি, ঠান্ডা মাথায় ভিকিকে বিবাহবিচ্ছেদের কথাও বলেন অঙ্কিতা। তার কয়েক দিনের মধ্যেই ‘বিগ বস্’-এর ঘরে ফের একে অপরের সঙ্গে তর্কাতর্কিতে জড়ান তাঁরা। সেই সময় সেখানে উপস্থিত ছিলেন অন্য এক প্রতিযোগী অভিষেক কুমারও। তাঁর সামনেই অঙ্কিতাকে চড় মারার জন্য হাত তোলেন ভিকি। ভয়ে মুখও ঘুরিয়ে নেন অঙ্কিতা। সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হয় সেই ভিডিয়ো।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন