Entertainment News

শহর ছাড়লেন ঐন্দ্রিলা-অঙ্কুশ, গেলেন কোথায়?

বৃহস্পতিবার সকালে সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি শেয়ার করেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। সেখানে ক্যাপশনে স্পষ্ট তাঁরা কলকাতা ছাড়লেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০১৮ ১৪:৫২
Share:

বিমানবন্দরে যুগল। ছবি: ঐন্দ্রিলার টুইটার পেজ থেকে গৃহীত।

ঐন্দ্রিলা এবং অঙ্কুশ। এই দুই তারকার প্রেম কাহিনি টলি মহলের কারও অজানা নয়। দিন কয়েক আগেই এক সাক্ষাত্কারে সামনেই বিয়ে করবেন, এ ইঙ্গিতও দিয়েছিলেন অঙ্কুশ। সেই যুগল যদি হঠাত্ই শহর ছাড়েন, তা নিয়ে অনুরাগীদের কৌতূহল হওয়া তো স্বাভাবিক।

Advertisement

বৃহস্পতিবার সকালে সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি শেয়ার করেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। সেখানে ক্যাপশনে স্পষ্ট তাঁরা কলকাতা ছাড়লেন। আপাতত ডেস্টিনেশন দুবাই।

সূত্রের খবর, ‘বঙ্গ প্রবাসী মিলাপ’ নামের একটি অনুষ্ঠান উপলক্ষে দুবাই গিয়েছে এই জুটি। ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর পর্যন্ত চলবে এই অনুষ্ঠান। বাংলা সিনেমার ১০০ বছর সেলিব্রেট করবেন শিল্পীরা। তবে অনুষ্ঠানের পরেও দিন কয়েক ছুটি কাটাবার পরিকল্পনা রয়েছে তাঁদের।

Advertisement

আরও পড়ুন, নিজেই নিজের আইল্যাশ কেটে ফেলেছিলেন দিতিপ্রিয়া!

এই মুহূর্তে জনপ্রিয় ধারাবাহিক ‘ফাগুন বউ’-এ অভিনয় করছেন ঐন্দ্রিলা। বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে এই ধারাবাহিকে জুটি বেঁধেছেন তিনি। ‘সাত পাকে বাঁধা’র পর বিক্রম-ঐন্দ্রিলার জুটিকে ফিরিয়ে এনেছে ‘ফাগুন বউ’। জুটি হিসেবে আগের মতোই জনপ্রিয়তা পাচ্ছেন তাঁরা। তবে লাবণী সরকার, শঙ্কর চক্রবর্তী, বিদীপ্তা চক্রবর্তী, স্নেহা চট্টোপাধ্যায়, রাজশ্রী ভৌমিক, বুলবুলি পাঁজার অভিনয়ও প্রশংসিত দর্শক মহলে।

(টলিউডের প্রেম, টলিউডের বক্স অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা -বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন