ankush hazra

‘খালপাড়ের শাহরুখ খান’ বলে অঙ্কুশকে ঝাঁটাপেটা করলেন ঐন্দ্রিলা!

প্রেম কি উবে গেল?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২০ ১২:৪০
Share:

ঐন্দ্রিলা-অঙ্কুশ।

রোম্যান্টিক মুডে, গান গাইতে গাইতে প্রেমিকা ঐন্দ্রিলার দিকে এগিয়ে গিয়েছিলেন অঙ্কুশ। ভেবেছিলেন ঐন্দ্রিলাও সাড়া দেবেন তাঁর ডাকে। কিন্তু ফল হল ঠিক উল্টো। ঝাঁটা নিয়ে ঐন্দ্রিলা তেড়ে গেলেন অঙ্কুশের দিকে। তাড়িয়ে তো দিলেনই। উল্টে ‘খালপাড়ার শাহরুখ খান’ বলে গালমন্দও করলেন।

প্রেম কি উবে গেল? মোটেই নয়। করোনা সংক্রমণ দিন দিন বেড়েই চলেছে। সরকার থেকে চিকিৎসক বারে বারেই সামাজিক দূরত্ব বজার রাখার কথা বলে আসছেন জনসাধারণকে। হোক না সে যত কাছেরই মানুষ, এই সময় কাছে আসা যে ‘নৈব নৈব চ’, সে বার্তাই দিতে চেয়েছেন জুটি। এই যেমন ঐন্দ্রিলা বলছেন, “আমার যদি করোনা ভাইরাস হয় কে দেখবে?” সত্যিই তো। প্রেম তো পালাবে না। বরং ‘হু’-এর নির্দেশ মেনে এই কয়েকটা দিন না হয় হয়ে যাক খানিক ‘বিরহ যাপন’।

Advertisement

দেখুন ভিডিয়ো



Advertisement

আরও পড়ুন: লকডাউন না থাকলে আজই রতন কাহারের বাড়ি যেতাম: বাদশা

দু’দিন আগেই জন্মদিন গিয়েছে ঐন্দ্রিলার। লকডাউনের জেরে প্ল্যান হয়নি এ বার। বাড়িতেই বানানো হয়েছিল মাটন, পায়েস । আপাতত মা-কে নিয়ে অঙ্কুশের বাড়িতেই রয়েছেন ‘ফাগুন বউ’। দিন গুণছেন সব কিছু আগের মতো স্বাভাবিক হয়ে যাওয়ার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন