Entertainment News

‘ছিলাম গুরু-শিষ্য, বানিয়ে দিল লভ জোড়ি’

গানের জগতে মাথারু পরিচিত মুখ। জসলিন তাকে বলেছিলেন, বিচিত্র জোড়ি হিসাবে দু’জনকে ডাকা হচ্ছে বিগ বসে। গুরু-শিষ্য হিসাবে তাঁরা যেতেই পারেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০১৮ ১০:০০
Share:

অনুপ ও জসলিন। ফাইল চিত্র।

জসলিন মাথারুর সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে আবার শিরোনামে সঙ্গীতশিল্পী অনুপ জালোটা। নিজের থেকে অর্ধেকেরও কম বয়সী বান্ধবীকে নিয়ে বিগ বসের ঘরে গিয়ে প্রথম দিন থেকেই লাইমলাইটে ৬৫ বছরের এই শিল্পী। এ বার জসলিনের বিয়েতে ‘কন্যাদান’ করতে চাইলেন তিনি। বললেন, ‘‘জসলিনের বাবা কেশর আমার প্রিয় বন্ধু। ওঁর বিয়েতে কন্যাদান করব আমি। আমার সঙ্গে কথা হয়েছে ওঁদের।’’ পাশাপাশি শিল্পী জানালেন, মাথারু পরিবারের সঙ্গে কোনও রকম ভুল বোঝাবুঝি নেই আমার। ‘লভ জোড়ি’টাও ইচ্ছাকৃতভাবেই তৈরি করা হয়েছে দাবি করলেন তিনি।

Advertisement

অনুপ বলেন, বিগ বস হাউস জসলিনকে ডেকেছে, এটুকুই তিনি শুধু জানতেন। আর গানের জগতে মাথারু পরিচিত মুখ। জসলিন তাকে বলেছিলেন, ‘বিচিত্র জোড়ি’ হিসাবে দু’জনকে ডাকা হচ্ছে বিগ বসে। গুরু-শিষ্য হিসাবে তাঁরা যেতেই পারেন। তখনও তিনি হ্যাঁ বা না কিছুই বলেননি। পরে অনুপ ওই শো’তে অংশগ্রহণের সিদ্ধান্ত নেন। অনুপ আরও জানান, সলমন খানের বিগ বস হাউসে এত শৃঙ্খলাপরায়ণ জীবন দেখে অত্যন্ত খুশি তিনি।

তবে প্রথমে নাকি কিছু জানতেন না এই শোয়ের নিয়মের বিষয়ে। পরে তিনি জানতে পারেন, ‘লভ জোড়ি’ হিসাবে ডাকা হচ্ছে তাঁদের। বিগ বস হাউসে গিয়ে তাদের অন্য ভাবে পরিচয় দেওয়া হয়েছিল। তবে জসলিন অত্যন্ত স্নেহের পাত্রী। তাই বিয়েতে পিতার দায়িত্ব পালন করবেন তিনি। জসলিনের বাবাই তাঁকে সেই দায়িত্ব দিয়েছেন। অনুপের দাবি, মাথুর পরিবারের সঙ্গে গুরু-শিষ্য সম্পর্ক নিয়ে ভুল বোঝাবুঝি মিটিয়ে নিয়েছেন তিনি। তাই গুরু হিসাবেই স্নেহের পাত্রীর বিয়েতে কন্যাদান করতে ইচ্ছুক।

Advertisement

যদিও বিগ বসের ঘরের বাইরেই নয়, একে অপরের প্রতি অনুপ ও জসলিনের অত্যধিক যত্নশীল ব্যবহারও অন্যদের কটাক্ষের কারণ হয়ে উঠেছিল। বাদও পড়েছেন তাঁরা সলমন খানের বিগ বস হাউস থেকে।

আরও পড়ুন: কোনও প্রাক্তন প্রেমিকই আমন্ত্রিত নন প্রিয়ঙ্কার বিয়েতে, এমনকি ‘তিনি’-ও নন

জসলিনের সঙ্গে সম্পর্ক কেমন ছিল? অনুপের দাবি, ‘‘ও আমার স্নেহের পাত্রী। আমাদের সম্পর্ক ভালবাসার ঊর্ধ্বে। আমাদের মধ্যে কখনও কোনও শারীরিক সম্পর্ক ছিল না। জসলিনের সঙ্গে আমার সম্পর্ক ছিল একেবারেই পবিত্র। সম্পর্ক ছিল শুধু মাত্র সঙ্গীতকে ঘিরেই।’’

আরও পড়ুন: ‘মদ খাই, সিগারেটও খাই, তার মানে তো আমি খারাপ মা নই’

এর আগে যদিও মডেল আনীশা সিংহ দাবি করেছিলেন, ‘‘একবার তাঁরা একে অপরের উপর চিৎকার করছিল। তাঁদের এ রকম ভাবে আগে কখনও দেখিনি। কারণ, জসলিন দাবি করছিল, ও অন্তঃসত্ত্বা। আর অনুপের অসাবধানতাই নাকি এর জন্য দায়ী।’’

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন