Kapil Sharma

Anupam Kher-Kapil Sharma: ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর বিরুদ্ধে ওর কোনও বিদ্বেষ নেই, কপিলের পাশে অনুপম

অনুপম জানিয়েছেন, ছবি মুক্তির দু’মাস আগেই প্রচারের জন্য অনুষ্ঠানে ডাক পেয়েছিলেন তাঁরা। কিন্তু তিনি ‘দ্য কপিল শর্মা শো’-এ যেতে রাজি ছিলেন না।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২২ ১৬:৫৩
Share:

কপিলের পাশে দাঁড়ালেন অনুপম।

নতুন বিতর্কে ‘দ্য কপিল শর্মা শো’। কারণ ‘দ্য কাশ্মীর ফাইলস’। এই ছবির প্রচারে নাকি আপত্তি জানিয়েছেন শো-এর উদ্যোক্তারা, এমনই অভিযোগ ছবির পরিচালক বিবেক অগ্নিহোত্রীর। এ বিষয়ে কৌতুকাভিনেতা সাফাই দিলেও তা বিশেষ গুরুত্ব পায় না। এমন অবস্থায় তাঁর পক্ষে মুখ খুললেন ছবির অন্যতম অভিনেতা অনুপম খের।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে অনুপম জানিয়েছেন, ছবি মুক্তির দু’মাস আগেই প্রচারের জন্য অনুষ্ঠানে ডাক পেয়েছিলেন তাঁরা। কিন্তু তিনি ‘দ্য কপিল শর্মা শো’-এ যেতে রাজি ছিলেন না। বর্ষীয়ান অভিনেতার কথায়, “এই ছবির বিষয়বস্তু গুরুগম্ভীর। তাই আমি সেটিকে প্রচারের জন্য ওই অনুষ্ঠানে যেতে চাইনি। আমাদের বা আমাদের ছবির প্রতি কপিলের কোনও বিদ্বেষ নেই।”

দিন কয়েক আগে টুইট করে বিবেক জানান, ছবিতে ‘বড়’ তারকা না থাকায় অনুষ্ঠানের উদ্যোক্তারা তাঁকে আমন্ত্রণ জানাতে নারাজ ছিলেন। তাঁর এই অভিযোগের পরে কপিলের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন বলিউড প্রেমীদের একাংশ। নিন্দা-কটাক্ষের মুখে পড়েন কৌতুকাভিনেতা। এ বার অনুপমকে পাশে পেয়ে খুশি কপিল। অনুপমে উদ্দেশে টুইট করে লিখেছেন, ‘আমার বিরুদ্ধে অভিযোগটি মিথ্যা, তা বুঝিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ দাদা।’ পাশাপাশি অনুরাগীদের উদ্দেশে লিখেছেন, ‘সেই বন্ধুদেরও ধন্যবাদ যাঁরা সত্যি না জেনেও আমার পাশে ছিলেন। খুশি থাকুন, হাসতে থাকুন।’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন