Anushka Sharma

বিনা হেলমেটে অনুষ্কার সঙ্গে বাইক সফর, কত টাকা জরিমানা দিতে হবে দেহরক্ষী সোনুকে?

সপ্তাহের শুরুতেই বিনা হেলমেটে দেহরক্ষীর বাইকে চেপে কাজে বেরোন অনুষ্কা। এ বার তার মাশুল দিতে হল অভিনেত্রীর দেহরক্ষীকে। মোটা টাকা জরিমানা ধার্য করল মুম্বই পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৭ মে ২০২৩ ১৬:৫৮
Share:

নায়িকাকে বাইকে চাপিয়ে সওয়ার, জরিমানা দেহরক্ষীর। ছবি: সংগৃহীত।

পরনে সাদা চেক শার্ট, চোখে রোদচশমা, হাতে ব্যাগ নিয়ে সটান দেহরক্ষীর বাইকে উঠে পড়েন অনুষ্কা শর্মা। মুম্বইতে সকালে বেশ যানজট। তা এড়াতেই ভরা রাস্তা দিয়েই শুটিং স্পটে পৌঁছতে দেরি হয়। সেই কারণে দেহরক্ষীর বাইকে চেপে গন্তব্যে যান অভিনেত্রী। কিন্তু যেটা নজরে পড়ে সেটা হল, হেলমেট ছাড়াই বাইকে সওয়ার হয়েছেন অভিনেত্রী ও তাঁর দেহরক্ষী।

Advertisement

তবে ওই একই দিনে বিনা হেলমেটে ছবি দেন অমিতাভ বচ্চন। তিনিও ছিলেন হেলমেটবিহীন। ঘটনাটি দৃষ্টি আকর্ষণ করে মুম্বই পুলিশের। সমাজমাধ্যমেই অমিতাভ এবং অনুষ্কার ভাইরাল ভিডিয়ো শেয়ার করে এক ব্যক্তি ট্যাগ করেছিলেন মুম্বই পুলিশকে। পুলিশ জবাবে লেখে, “আমরা ট্র্যাফিক শাখাকে বিষয়টি জানিয়েছি।’’ এই ঘটনার পরই জরিমানা দিতে হল অভিনেত্রীর দেহরক্ষী সোনু শেখকে।

যে হেতু গাড়িটি সোনু চালাচ্ছিলেন, তাঁর মাথায় হেলমেট না থাকায় তাঁর বিরুদ্ধে চালান কাটা হয় প্রায় ১০,৫০০ টাকা জরিমানা দিতে হবে তাঁকে। যদিও অনুষ্কার বিরুদ্ধে কোনও ধরনের পদক্ষেপ করা হয়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন