Anushka Sharma

ভক্তদের চমকে দিচ্ছেন কোন অনুষ্কা?

সম্প্রতি মাদাম তুসো জাদুঘরের তরফে প্রকাশিত একটি ভিডিয়োতে নিজের মূর্তির মতোই সেজে নিজের ফ্যানদের চমকে দিতে দেখা যাচ্ছে অনুষ্কাকে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, যখনই অনুষ্কাকে কেউ অনুষ্কার ‘মূর্তি’ ভেবে ছবি তোলার জন্য কাছে আসছে, তখনই আচমকা শব্দ করে, কথা বলে বা নড়াচড়া করে সেই ফ্যানেদের চমকে দিচ্ছেন অনুষ্কা। পোস্ট করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছে তা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০১৮ ১৬:২৯
Share:

নিজের মূর্তির সঙ্গে অনুষ্কা

সিনেমার পর্দায় তাঁকে নানা ধরনের চরিত্রে দেখা গেলেও বাস্তব জীবনে অনুষ্কা হাসি-মজা-দুষ্টুমিতে ভরপুর এক জীবন্ত চরিত্র। ফ্যানেদের সঙ্গে মজা করার সুযোগ পেলে, সেই সুযোগ হারান না তিনি। সম্প্রতি সে রকমই এক মজার মুহূর্ত অনুষ্কা ভাগ করে নিলেন তাঁর ফ্যানেদের সঙ্গে।

Advertisement

গত ২০ নভেম্বর সিঙ্গাপুরের মাদাম তুসোর ওয়াক্স মিউজিয়ামের নতুন সদস্য হিসেবে জায়গা করে নিয়েছিল বিরাট-পত্নীর মোমের মূর্তি। সিঙ্গাপুরের মাদাম তুসোর জাদুঘরে রূপোলি পোশাকে মোহময়ী অনুষ্কাকে দেখা যাচ্ছে স্মার্টফোন হাতে সেলফি তুলতে।

মূর্তিটির বিশেষত্ব হল, এই মূর্তির কাছে গেলে মিলবে সম্ভাষণ এবং মূর্তির হাতে ধরা ফোনটি থেকে দর্শনার্থীরা নিজস্বীও তুলতে পারবেন। নিজের মূর্তির উদ্বোধনে গিয়ে তার সঙ্গে সেলফিও তুলতে দেখা গিয়েছিল অনুষ্কাকে।

Advertisement

আরও পড়ুন: ‘ভাল না বেসে থাকাই যায় না’, কাকে বললেন সুদীপা?

সম্প্রতি মাদাম তুসো জাদুঘরের তরফে প্রকাশিত একটি ভিডিয়োতে এই মূর্তির মতোই সেজে নিজের ফ্যানদের চমকে দিতে দেখা যাচ্ছে অনুষ্কাকে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, যখনই অনুষ্কাকে কেউ অনুষ্কার ‘মূর্তি’ ভেবে ছবি তোলার জন্য কাছে আসছে, তখনই আচমকা শব্দ করে, কথা বলে বা নড়াচড়া করে সেই ফ্যানেদের চমকে দিচ্ছেন অনুষ্কা। পোস্ট করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছে তা।

আরও পড়ুন: ‘জবা’র সঙ্গে পল্লবীর জীবনের কোথায় মিল?

দেখে নিন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন